আন্তর্জাতিক ক্বিরাত সংস্থা বাংলাদেশের কমিটি বিলুপ্ত ঘোষণা

কোরআন প্রেমীদের সর্ববৃহৎ সংগঠন আন্তর্জাতিক ক্বিরাত সংস্থা বাংলাদেশের মেয়াদ ২০১৯-২১ উত্তীর্ণ হওয়ায় ১৪ সেপ্টেম্বর ২০২১ তারিখ, মঙ্গলবার আন্তর্জাতিক ক্বিরাত সংস্থা বাংলাদেশের বিশেষ সভা অনুষ্ঠিত হয়। শায়েখ ক্বারী আবুল হোসাইনের সভাপতিত্বে সভা পরিচালনা করেন শায়েখ সাদ সাইফুল্লাহ মাদানী।

বিশেষ সভায় কমিটি বিলুপ্ত ঘোষণা করে অদ্য হতে আন্তর্জাতিক ক্বিরাত সংস্থা বাংলাদেশের সুষ্ঠু পরিচালনা ও পূর্ণাঙ্গ কমিটি গঠন করার লক্ষ্যে শায়েখ সাদ সাইফুল্লাহ মাদানীকে আহ্বায়ক করে সংগঠনের সমস্ত দায়-দায়িত্ব প্রদান করা হয় এবং শায়েখ ক্বারী আবুল হোসাইনের সভাপতিত্বে সর্বসম্মত সিদ্ধান্ত মোতাবেক সিদ্ধান্তসমূহ গৃহীত হয়।

পরবর্তী বৈঠকে শায়েখ সাদ সাইফুল্লাহ মাদানীর সভাপতিত্বে আহ্বায়ক কমিটি ঘোষণা করা হবে।

সভা শেষে মরহুম আলেম ওলামা ও সর্বসাধারণ এর মাগফিরাত কামনা করে এবং বর্তমান করোনা পরিস্থিতিতে দেশবাসীসহ বিশ্বমানবতার জন্য দু‘আ করা হয়।

অদ্যকার সভায় উপস্থিত ছিলেন আন্তর্জাতিক ক্বিরাত সংস্থা বাংলাদেশের সাবেক যুগ্ম মহাসচিব মাওলানা শামসুল হক ওসমানী, সাবেক সাংগঠনিক সম্পাদক ক্বারী মাহমুদুল হাসান, সাবেক অর্থ সম্পাদক ক্বারী সাইফুর রহমান, সাবেক ত্রাণ বিষয়ক সম্পাদক মাওলানা এরশাদ উল্লাহ আকমাল, সাবেক সহ-অর্থ সম্পাদক হাফেজ ইসমাইল হাসান চৌধুরী, সাবেক প্রচার ও প্রকাশনা সম্পাদক মাওলানা ইকবাল হোসাইন আশরাফী, সাবেক আইটি ও মিডিয়া বিষয়ক সম্পাদক মাওলানা আব্দুর রহমান মৃধা প্রমুখ।

আরো পড়ুন :  জম্মু ও কাশ্মীরে ৬ দিনে গুলিতে নিহত ৯ ভারতীয় সেনা