ফেনীর তমিজিয়া জামে মসজিদের ভিত্তি প্রস্তর স্থাপন

ফেনী প্রতিনিধি: সাবেক মন্ত্রী, মহান মুক্তিযুদ্ধের ২নং সেক্টরের সাব সেক্টর কমান্ডার ও তমিজিয়া জামে মসজিদের মোতাওয়াল্লী, মসজিদ পরিচালনা কমিটির সাধারণ সম্পাদক লে: কর্নেল (অব:) জাফর ইমাম বীর বিক্রম বলেন,ফেনী শহরের মধ্যে তমিজিয়া জামে মসজিদকে একটি দৃষ্টিনন্দন মসজিদ হিসেবে গড়ে তোলা হবে।ইনশাল্লাহ, অতিশীঘ্রই এই মসজিদের পুন:নির্মাণ কাজ শুরু হবে।

তিনি এই মসজিদের পুন:নির্মাণ কাজে সকলকে এগিয়ে আসার আহবান জানান। রোববার (১৯ সেপ্টেম্বর) বিকালে তমিজিয়া জামে মসজিদের পুন:নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর স্থাপন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

ফেনী জেলা প্রশাসক ও তমিজিয়া জামে মসজিদ পরিচালনা কমিটির সভাপতি আবু সেলিম মাহমুদ উল হাসানের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্যে ফেনী-২ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন হাজারী বলেন,ইনশাল্লাহ সকলের সহযোগিতায় অতিদ্রুত তমিজিয়া জামে মসজিদের পুন:নির্মাণ কাজের সমাপ্তি হবে। আল্লাহর ঘর মসজিদের কাজে সকলকেই এগিয়ে আসা উচিত।

এসময় তিনি মসজিদ পুন:নির্মাণ কাজে তাঁর ব্যক্তিগত তহবিল থেকে দশ লক্ষ টাকার অনুদান ঘোষনা করেন। অনুষ্ঠানে অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) ও মসজিদ কমিটির সহ-সভাপতি মো: গোলাম জাকারিয়া,ফেনী জেলা পরিষদের চেয়ারম্যান খায়রুল বাশার মজুমদার তপন, ছাগলনাইয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান মেজবাউল হায়দার চৌধুরী সোহেল, দাগনভূঁইয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান দিদারুল কবির রতন,ফেনী পৌরসভার মেয়র নজরুল ইসলাম স্বপন মিয়াজী, ফেনী পৌরসভার ৯ নং ওয়ার্ডের কাউন্সিলর সাইফুল ইসলাম তানজিম,সাবেক কাউন্সিলর সিরাজুল ইসলাম,মসজিদ কমিটির সহ-সভাপতি এ,এস,এম নুর উদ্দিন বাবুল,ডা: মো: শহিদ উল্যাহ, কোষাধ্যক্ষ মো: আনোয়ার হোসেন ভূঁইয়া উপস্থিত ছিলেন। কার্যকরী সদস্যদের মধ্যে নুরুল আলম চৌধুরী জিল্লু,আজিজুল হক,শেখ নুর উদ্দিন চৌধুরী মামুন,ইমন উল হক,ফজলুল কাদের চৌধুরী শামীম,সহিদুল ইসলাম সহিদান, শেখ ফজলে ইমাম রকি,গাজী খালেদ ইমাম জুয়েল,মো: নজরুল ইসলাম,শেখ আশিকুন্নবী সজীব, মসজিদের মুসল্লিসহ এলাকাবাসী উপস্থিত ছিলেন।

আরো পড়ুন :  পূজামন্ডপের দায়িত্বরত পুলিশকে খাওয়াচ্ছে ‘ইসলামিয়া মাদ্রাসা’