ভিপি নুর
করোনা ফোকাস

দুঃস্থদের মাঝে নুরদের খাদ্য বিতরণ

বেসরকারি বিশ্ববিদ্যালয় ছাত্র পরিষদ ও ভিপি নুরের যৌথ উদ্যোগে মগবাজার রেলগেট সংলগ্ন এলাকায় দুঃস্থদের মাঝে খাবার বিতরণ করা হয়েছে। সোমবার বিকালে এই খাবার বিতরণ করা হয়। গত ৪ এপ্রিল থেকে বেসরকারি বিশ্ববিদ্যালয় ছাত্র পরিষদ খাদ্য বিতরণের এই কর্মসূচি গ্রহণ করে।

সোমবার দুপুর ১২ টার দিকে ধানমন্ডির গ্রিন রোড এরিয়াতে ৫০০ জন দুস্থ মানুষের জন্য ডিম খিচুড়ি রান্না করা হয়। এরপর বিকেল ৫ টায় মগবাজার রেলগেট সংলগ্ন এলাকায় দুঃস্থদের মাঝে তা বিতরণ করা হয়।

আরও পড়ুন:  রাস্তায় পড়ে থাকা দুধে একসঙ্গে ভাগ বসাল কুকুর ও মানুষ

নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী ও বেসরকারি বিশ্ববিদ্যালয় ছাত্র পরিষদ প্রধান সমন্বয়ক আয়াতুল্লাহ বেহেস্তি সূত্রে জানা যায়, এ সময় ডাকসু ভিপি নূর, এশিয়া প্যাসিফিক ইউনিভার্সিটির শিক্ষার্থী মোহাম্মদ নাজমুল গাজী, স্টামফোর্ড বিশ্ববিদ্যালয়ের জিহান মাহমুদ, ইমরান সজীব, ইসলামী বিশ্ববিদ্যালয়ের মুনতাসির মাহমুদ সহ প্রমুখ উপস্থিত ছিলেন।

ছাত্র পরিষদ বেসরকারি বিশ্ববিদ্যালয়ের এই খাদ্য বিতরণ কর্মসূচি অব্যাহত থাকবে বলেও জানা যায়। এ বিষয়ে ভিপি নুর বলেন, ‘আমরা আমাদের এই সহযোগিতা অব্যাহত রাখতে চাই। সেজন্য সমাজের বিত্তবান মানুষ গুলোকে এগিয়ে আসার আহ্বান জানাই।

640.jpg