দৈনিক আস্থা | সত্য সমাজের দর্পন
আজ রবিবার | ৩১শে মে, ২০২০ ইং
| ১৭ই জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ | ৭ই শাওয়াল, ১৪৪১ হিজরী | সময় : রাত ২:৩৫

মেনু

জীবনসঙ্গী হিসেবে নারীরা যে ধরনের পুরুষ পছন্দ করে

জীবনসঙ্গী হিসেবে নারীরা যে ধরনের পুরুষ পছন্দ করে

লাইফস্টাইল ডেস্ক
সোমবার, ১৮ মে ২০২০
১২:১৮ অপরাহ্ণ
103 বার

লম্বা পুরুষ বরাবরই নারীদের কাছে বেশ আকর্ষণীয়। সম্পর্ক স্থাপন এবং জীবনসঙ্গী হিসেবে লম্বা গড়নের পুরুষ পছন্দ করেন নারীরা। কথাটি আমাদের নয়, এই তথ্যটি প্রকাশন হয় গবেষণা এবং জরীপের মাধ্যমে। রিচ ইউনিভার্সিটি এবং ইউনিভার্সিটি অফ নর্থ টেক্সাসের যৌথ দুটি গবেষণায় দেখা যায় প্রায় ৪৯-৫৫% নারী জীবনসঙ্গীর ক্ষেত্রে লম্বা পুরুষ খোঁজেন। কিন্তু কেন নারীদের এই লম্বা পুরুষ প্রীতি? এই কারণও উঠে এসেছে গবেষণায়। অনলাইলের একটি জরীপে জানা যায় ঠিক কোন কারণে নারীরা জীবনসঙ্গী হিসেবে সবসময়েই একজন লম্বা পুরুষ চান।

১) নারীদের মতে নিজের জীবনসঙ্গী তার থেকে বেশ খানিকটা লম্বা হলে তাদের জুটি অনেক বেশি মানায়। এবং একটু রোম্যান্টিক উত্তরও দেন অনেকে। লম্বা পুরুষের মাথা নিচু করে নারীর চোখের দিকে তাকানো এবং একজন লম্বা জীবনসঙ্গীর বুকে মাথা রাখা অনেক নারীরই বেশ পছন্দ।

২) নারীরা নিরাপত্তা খোঁজেন নিজের সঙ্গীর কাছে। এবং জরীপে বেশীরভাগ নারীই বলেছেন জীবনসঙ্গী, প্রেমিক যাই হোন না কেন একজন লম্বা পুরুষের সান্নিধ্যে অনেক বেশিই নিরাপদ বোধ করেন তারা। এটিও লম্বা পুরুষ পছন্দ করার একটি গুরুত্বপূর্ণ কারণ।

৩) নারীরা ফ্যাশন সচেতন সেটা বলে বোঝানোর প্রয়োজন নেই কাউকে। আর প্রায় সকল ফ্যাশন সচেতন নারী তাদের লম্বা জীবনসঙ্গীর চাহিদার পেছনে কারণ দিয়েছেন যে তারা কোনো রকম চিন্তা বা দ্বিধা ছাড়াই যতো ইঞ্চি ইচ্ছা হিল জুতো পড়তে পারেন। ব্যাপারটি অনেক হাস্যকর মনে হলেও এটিই সত্যি।

৪)  প্রায় প্রতিটি নারীর মধ্যেই একধরণের শো-অফ করার বিষয়টি দেখা যায়। কেউ ইচ্ছে করে করেন আবার কেউ নিজের অবচেতন মনেই করে ফেলেন শো-অফ। একজন লম্বা পুরুষ বরাবরই নারীদের কাছে আকর্ষণীয়, এক্ষেত্রে নিজের জীবনসঙ্গী যদি অনেক বেশি আকর্ষণীয় হয়ে থাকেন লম্বার কারণে তাহলে নারীরা গর্ববোধ করেন ও খুশি হয়ে যান।

আকর্ষণী ক্ষমতা
চেহারার সৌন্দর্য হচ্ছে সেই গুণের নাম যা জন্মসূত্রে পাওয়া। কিন্তু কেবল সুন্দর হলেই তো হবে না। একজন পুরুষ নিজের কতটা যত আত্তি করেন, সেটা খেয়াল করেন নারী। চুল, নখ থেকে শুরু করে কাপড়চোপড় এবং পরিষ্কার পরিচ্ছন্নতার বিষয়টি খুবই গুরুত্বপূর্ণ বিবেচনায় রাখেন নারীরা। একজন পুরুষ যদি নিজের এইটুকু দেখভাল করতে না পারেন, তা হলে তাঁর অন্য গুণাবলি খুঁজে দেখার জন্য খুব একটা কষ্ট করতে রাজি হবেন না নারী। নিজেকে উপস্থাপনের শিল্পেই আকর্ষণী ক্ষমতা দেখানোর সুযোগ পেতে পারেন একজন পুরুষ।

মুখের হাসি
একনজরে দেখে নিয়ে মেপে ফেলার পর পুরুষের মুখের হাসি দেখার অপেক্ষায় থাকেন নারী। হাসবার ক্ষমতা, বিশেষত দেখা হওয়ার প্রথম কয়েক মিনিটের মধ্যেই পুরুষের হাসি নারীর কাছে একটা স্বাগত বার্তার মতো। অবশ্য হাসবার আগে মাথায় রাখতে হবে নিজের দাঁতের কথাও। অপরিচ্ছন্ন দাঁত নিয়ে কোনো নারীর সামনে হাসলে লাভের চেয়ে লোকসানই বেশি হবে। আর দাঁতের অন্য কোনো সমস্যা থাকলেও সেটা সারাতে দন্ত্য চিকিত্সকের কাছে ঘুরে আসাই ভালো।

দৈনিক আস্থা/মীর

ইফতারিতে ঠান্ডা ঠান্ডা টক দইয়ের শরবত

আপনার মন্তব্য লিখুন

জলপাই অনেক রোগের মহৌষধ
২২ নভেম্বর ২০১৯ 55066 বার

নারীদের স্তন ঝুলে যাওয়ার কারণ
১৭ ডিসেম্বর ২০১৯ 27707 বার

বিছানায় মেয়েরাই বেশি নোংরা
১৯ ডিসেম্বর ২০১৯ 26845 বার

সহবাসের পর যা করবেন
২৭ সেপ্টেম্বর ২০১৯ 26758 বার