দৈনিক আস্থা | সত্য সমাজের দর্পন
আজ রবিবার | ৩১শে মে, ২০২০ ইং
| ১৭ই জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ | ৭ই শাওয়াল, ১৪৪১ হিজরী | সময় : রাত ৪:৩৯

মেনু

করোনায় আক্রান্ত হওয়ার ইচ্ছে, নিজ শরীরে স্যাভলন স্প্রে করলেন তরুণী

করোনায় আক্রান্ত হওয়ার ইচ্ছে, নিজ শরীরে স্যাভলন স্প্রে করলেন তরুণী

নিউজ ডেস্ক
মঙ্গলবার, ১৯ মে ২০২০
৭:৩৮ অপরাহ্ণ
300 বার

সোশ্যাল মিডিয়াতে কথিত ইনফ্লুয়েন্সর হিসেবে সুপরিচিত মুখ আফরিন আনিস রহমান। নিজের পেজ ছাড়াও বিভিন্ন পেজ থেকে কন্ট্র্যাক্ট ব্যাসিসে লাইভে এসে তাদের পন্য প্রোমট করাই কাজ মূলত তার।

তবে একের পর এক বিতর্কিত কান্ডকলাপে সামাজিক যোগাযোগ মাধ্যমে তিনি ব্যাপক সমালোচিত হন।

প্রথমত রবিবার তিনি লাইভে এসে নিজে করোনা আক্রান্ত হবার জন্য সৃষ্টিকর্তার নিকট প্রার্থনা করেন। তার বক্তব্য অনুযায়ী, করোনা আক্রান্ত হবার পর তার ইমিউন সিস্টেম আরো গ্রো-আপ করবে, সেক্ষেত্রে তিনি আরো মানুষকে করোনা থেকে নিরাময়ের জন্য সহায়তা করতে পারবেন।

আরও পড়ুন: একঝাঁক ভারতীয় অভিনেতা-অভিনেত্রীর বাড়িতে করোনার থাবা

সত্যিকারের করোনা রোগিদের ভাষ্যমতে, শ্বাসকষ্ট এতোটাই তীব্রমাত্রায় থাকে যে মনে হয় পানিতে ডুবে যাচ্ছে। মরনঘাতী এই রোগে আক্রান্ত হয়ে সুচিকিৎসা পেয়েও অনেকে মৃত্যুর কোলে ঢলে পড়ছে, সেখানে স্বেচ্ছ্বায় আগুন পানিতে ঝাপ দেয়া কতটা সুস্থ বুদ্ধিমত্তার কাজ হবে, সে প্রশ্ন থেকেই যায়।

ভূয়সী প্রশংসা লাভের আশায় আফরিন আনিস এখানেই থেমে থাকেননি। তার অসাধারন বুদ্ধিমত্তার পরিচয় দিতে সোমবার রাতে তার নিজের পেজ থেকে লাইভে এসে ডিজিনফেকশন স্প্রে (স্যাভলন) দিয়ে নিজ শরীরেই স্প্রে করা শুরু করেন, যা স্যাভলনের ব্যবহারবিধি কোনভাবেই সমর্থন করে না। এবং এ নিয়ে স্যাভলনের পক্ষ থেকেও কার্যকরী মন্তব্য করা হয়েছে।

উল্লেখ্য, অবুঝ বাচ্চারা কিংবা কিংবা তুলনামূলক কম শিক্ষিত মানুষেরা তার এই ভিডিও দেখে নিজেরাও এমন কিছু করতে পারেন বলে আশংকা করা হচ্ছে। একজন ইনফ্লুয়েন্সরের কথায়, ব্যাবহারে, লাইভে এসে করা যাবতীয় ক্রিয়া কলাপে দর্শক শ্রোতা সবাই ইনফ্লুয়েন্সড হয় এবং তাকে অনুকরন করার চেষ্টা করে। সেখানে এমন বিতর্কিত কার্যকলাপ নেকের জন্যই হুমকিস্বরূপ বলে মনে করছেন বিজ্ঞজনেরা।

যদিও বুধবার দুপুরে আফরিন আনিস তার ফেসবুক পেইজে এসে দাবি করেন, ব্যবহার বিধি না পড়েই তিনি স্যাভলন দিয়ে স্প্রে করেছেন। এখানে উল্লেখ্য, তাকে বিভিন্ন পেইজে বিভিন্ন প্রোডাক্টের রিভিউ দিতে এবং প্রোমট করতে দেখা যায়, সেক্ষেত্রেও তিনি এতোদিন ব্যবহারবিধি না পড়েই প্রোডাক্ট রিভিউ কিংবা প্রোমট করে আসছেন কিনা সে প্রশ্ন থেকে যায়।

আপনার মন্তব্য লিখুন

গোসলের ভিডিও ভাইরাল, প্রভার অনুরোধ
১০ সেপ্টেম্বর ২০১৯ 31785 বার

অভিনেত্রী মৌসুমীর মেয়ে আর নেই
১৫ ডিসেম্বর ২০১৯ 31561 বার

সানি লিওনকে ছাড়িয়ে যাবেন সাদিয়া!
১২ ডিসেম্বর ২০১৯ 31532 বার