দৈনিক আস্থা | সত্য সমাজের দর্পন
আজ শনিবার | ৬ই জুন, ২০২০ ইং
| ২৩শে জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ | ১৩ই শাওয়াল, ১৪৪১ হিজরী | সময় : রাত ১:৫৬

মেনু

আম দেয়ার প্রলোভন দেখিয়ে মাদরাসাছাত্রীকে নিয়ে ধর্ষণ

আম দেয়ার প্রলোভন দেখিয়ে মাদরাসাছাত্রীকে নিয়ে ধর্ষণ

রাজশাহী প্রতিনিধি
বৃহস্পতিবার, ২১ মে ২০২০
৩:৫৮ অপরাহ্ণ
196 বার

রাজশাহীর বাগমারায় আম দেয়া প্রলোভন দেখিয়ে মজিবর রহমান (৪০) নামে এক ব্যক্তির বিরুদ্ধে হাফেজিয়া মাদরাসার এক ছাত্রীকে (১০) ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। বুধবার (২০ মে) এ ঘটনায় অভিযুক্ত মজিবকে গ্রেফতার করেছে পুলিশ।

অভিযুক্ত মজিবর রহমান উপজেলার কাচারী কোয়ালীপাড়া ইউনিয়নের উত্তর কাচারী কোয়ালীপাড়া গ্রামের মৃত ইছা বাগাতির ছেলে। অপরদিকে ভুক্তভোগী শিশুটি স্থানীয় একটি হাফেজিয়া মাদরাসার ছাত্রী। তার বাবা ঢাকার একটি গার্মেন্টস এ চাকরি করে। গ্রামে সে তার চাচার কাছে থাকে।

স্থানীয় সূত্রে জানা যায়, বুধবার সকালে শিশু ছাত্রীটি বাড়ির পাশের আমবাগানে আম কুড়াতে যায়। এ সময় মজিবর তার ফাঁকা বাড়িতে আম দেয়ার প্রলোভনে শিশুটিকে ডেকে এনে ধর্ষণ করে। প্রায় এক ঘণ্টা পর শিশুটি কাঁদতে কাঁদতে বাড়িতে আসে এবং পরিবারের লোকজনকে বিস্তারিত জানায়।

বিষয়টি জানাজানি হলে লম্পট মজিবর বাড়িতে তালা দিয়ে সটকে পড়ে। তাৎক্ষণিক বিষয়টি পুলিশকে জানালে বাগমারা থানা পুলিশের এসআই মুসলেম ও নিয়ামুল হক ঘটনাস্থলে ছুটে গিয়ে ভিকটিমকে উদ্ধার করে। পরে প্রায় দুই ঘণ্টা অভিযান চালিয়ে লম্পট মজিবরকে গ্রেফতার করে পুলিশ।

স্থানীয় ইউপি সদস্য আমজাদ হোসেন জানান, মজিবর এর পূর্বেও একাধিক বার এ ধরনের ঘটনা ঘটিয়েছে।  তার উপযুক্ত বিচার না হওয়ায় অপরাধ করার সাহস দেখিয়েছে।

মুঠোফোনে বাগমারারা থানার ওসি আতাউর রহমান  জানান, ‘নিয়মিত মামলা হয়েছে। বিবাদী এবং ভিকটিম পুলিশ হেফাজতে রয়েছে। আগামীকাল ভিকটিমকে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস (ওসিসি) সেন্টারে পাঠানো হবে।’

দৈনিক আস্থা/জাহিদ

ঘূর্ণিঝড় আম্ফানের সাথেই উড়ে যাবে করোনা? যা বলছেন বিজ্ঞানীরা

আপনার মন্তব্য লিখুন