দৈনিক আস্থা | সত্য সমাজের দর্পন
আজ রবিবার | ৩১শে মে, ২০২০ ইং
| ১৭ই জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ | ৭ই শাওয়াল, ১৪৪১ হিজরী | সময় : রাত ২:৪৬

মেনু

হাটহাজারীতে করোনায় নতুন শনাক্ত ১ মোট শনাক্ত ৩৫, মৃত ১

হাটহাজারীতে করোনায় নতুন শনাক্ত ১ মোট শনাক্ত ৩৫, মৃত ১

মোহাম্মদ আসাদুজ্জামান শাকিল- হাটহাজারী প্রতিনিধি
বৃহস্পতিবার, ২১ মে ২০২০
৮:২৬ অপরাহ্ণ
85 বার

চট্টগ্রাম জেলার হাটহাজারী উপজেলায় নতুন করে আরও ১ জনের শরীরে করোনা পজেটিভ শনাক্ত হয়েছে। আজ বৃহস্পতিবার বিকালে এ বিষয়টি নিশ্চিত করেন হাটহাজারী উপজেলা স্বাস্থ্য ও পঃ পঃ কর্মকর্তা ডাঃইমতিয়াজ হোসেন।

করোনা আক্রান্ত ব্যাক্তি চট্টগ্রাম শহরে ফলের ব্যবসা সাথে জড়িত। দীর্ঘদিন যাবৎ ডায়াবেটিকস, কিডনী জনিত রোগে ভোগছিলেন।বর্তমান চট্টগ্রাম শহরে চিকিৎসাধীন রয়েছে।

তার বাড়ি চট্টগ্রামে হাটহাজারী উপজেলা ধলই ইউনিয়নের করোনা আক্রান্ত ব্যক্তির(বয়স-৫৫) বাড়িসহ পাশের পাঁচটি বাড়ি (যারা রোগীর সাথে মিশেছেন) লক ডাউন করা হয়েছে(অলি মোহাম্মদ তালুকদার বাড়ি)।

আরো পড়ুনঃগত ২৪ ঘন্টায় দেশে করোনা শনাক্তের রেকর্ড ১৭৭৩ জনের,মৃত্যু ২২ জন

হাটহাজারী উপজেলা স্বাস্থ্য ও পঃ পঃ কর্মকর্তা ডাঃ ইমতিয়াজ হোসেন জানান- আজ বৃহস্পতিবার এক জনের করোনা পজেটিভ ধরা পড়েছে। উপজেলায় নতুন এক জনসহ মোট করোনা পজেটিভ রোগির সংখ্যা হল ৩৫।

এ পর্যন্ত একজনের মৃত্যু হয়েছে। হাটহাজারী উপজেলা নির্বাহী অফিসার রুহুল আমিন বলেন, আজ বৃহস্পতিবার করোনা আক্রান্ত ব্যাক্তির বাড়িসহ পার্শ্ববর্তী বাড়ি লকডাউন করা হয়।গতকাল ঐ ব্যাক্তি করোনা শনাক্ত হয়।

আরো পড়ুনঃশরীয়তপুরের নতুন ৭ জন করোনা রোগী শনাক্ত মোট ৮০

ঐ ব্যাক্তির বাড়ি এবং পাশে ৫টি বাড়ি লকডাউন করা হয়েছে। প্রতি বাড়ি থেকে একজনের নমুনা সংগ্রহ করা হয়েছে।তাদের পজিটিভ আসলে বাকি সদস্যদের পরীক্ষা করা হবে।স্থানীয় জনপ্রতিনিধি এবং এলাকাবাসীর সহায়তা কামনা করেছে প্রশাসন।

দৈনিক আস্থা/ইমু

আপনার মন্তব্য লিখুন

টানা ৬ জনের লালসার শিকার কিশোরী
১১ ডিসেম্বর ২০১৯ 579613 বার