দৈনিক আস্থা | সত্য সমাজের দর্পন
আজ শনিবার | ৬ই জুন, ২০২০ ইং
| ২৩শে জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ | ১৩ই শাওয়াল, ১৪৪১ হিজরী | সময় : রাত ১২:৫০

মেনু

অস্বচ্ছল শিক্ষার্থীদের পাশে পবিপ্রবি’র ভেটেরিনারি স্টুডেন্টস এসোসিয়েশন (ভিএসএ)।

অস্বচ্ছল শিক্ষার্থীদের পাশে পবিপ্রবি’র ভেটেরিনারি স্টুডেন্টস এসোসিয়েশন (ভিএসএ)।

মোহাম্মদ ইমরান হোসেন
শুক্রবার, ২২ মে ২০২০
২:৩৮ অপরাহ্ণ
185 বার

দেশজুড়ে করোনা ভাইরাসের প্রাদুর্ভাবে সৃষ্ট অর্থনৈতিক বিপর্যয়ে,পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের এ্যানিমেল সাইন্স এন্ড ভেটেরিনারি মেডিসিন অনুষদের অস্বচ্ছল শিক্ষার্থীদেরকে আর্থিক ভাবে সাহায্য করার জন্য, বিশ্ব ভেটেরিনারি দিবস-২০২০ কে কেন্দ্র করে “ভেটেরিনারি স্টুডেন্টস’ এসোসিয়েশন ” (ভিএসএ) এর পক্ষ থেকে এক কর্মসূচি গ্রহণ করা হয়েছিল।

আরো পড়ুনঃপবিপ্রবিতে অসচ্ছল শিক্ষার্থীদের পাশে দাড়ালো ভিএসএ

যেখানে, সন্মানিত ভেট শিক্ষকমণ্ডলী ও PSTU Vet Alumni দের সার্বিক সহযোগিতায় এক ফান্ড গঠন করা হয়। এ পর্যন্ত যোগাযোগ এর ভিত্তিতে অত্র অনুষদের ১৯ জন শিক্ষার্থীসহ ক্যাম্পাস এর আশেপাশে কয়েকজন অভাবগ্রস্থ মানুষের মাঝে, অত্র এসোসিয়েশন এর মাধ্যমে সর্বমোট ৫৯,৫০০ টাকা সাহায্য হিসাবে প্রদান করা হয়।

এসোসিয়েশন এর ভিপি সুরঞ্জন ঢালী বলেন, শিক্ষার্থীদের পরিচয় গোপন রেখে আমরা সাহায্য করেছি যাতে আত্মসম্মানের বিন্দুমাত্র অবক্ষয় না হয়।

আরো পড়ুনঃহলের পরিবেশ রক্ষার্থে পবিপ্রবি বিসিএমজি হলের প্রভোস্টের ব্যাতিক্রমধর্মী উদ্যোগ

আর সহযোগিতার মনমানুষিকতা সংক্রমিত হোক প্রতিটি মানুষের হৃদয়ে। এছাড়াও এই কর্মসূচির সার্বিক সহযোগিতায় সব সময় পাশে ছিলেন, অত্র এসোসিয়েশন এর কোষাধ্যক্ষ- ড. মোহাম্মদ তফাজ্জল হোসেন, সভাপতি- প্রফেসর ড. মোঃ আহসানুর রেজা এবং সাধারণ সম্পাদক মোঃ ফেরদৌস পিয়াল।

দৈনিক আস্থা/ইমু

আপনার মন্তব্য লিখুন

টানা ৬ জনের লালসার শিকার কিশোরী
১১ ডিসেম্বর ২০১৯ 627777 বার