দৈনিক আস্থা | সত্য সমাজের দর্পন
আজ রবিবার | ৩১শে মে, ২০২০ ইং
| ১৭ই জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ | ৭ই শাওয়াল, ১৪৪১ হিজরী | সময় : রাত ৩:৩৯

মেনু

স্বামী সেজে ৫০ বছরের মহিলার কাছ থেকে লক্ষাধিক টাকা আত্মসাৎ

স্বামী সেজে ৫০ বছরের মহিলার কাছ থেকে লক্ষাধিক টাকা আত্মসাৎ

আবুল কালাম আজাদ, জেলা প্রতিনিধি
শুক্রবার, ২২ মে ২০২০
৪:৫৫ অপরাহ্ণ
109 বার

স্বামী সেজে ৫০ বছরের বৃদ্ধ মহিলার কাছ থেকে প্রায় লক্ষাধিক টাকা আত্মসাৎ করেছেন আব্দুল জব্বার নামে এক ব্যক্তি (৪৫)। ঠাকুরগাঁও জেলার রাণীশংকৈল উপজেলা ৮নং নন্দুয়ার ইউনিয়নে ৩ নং ওয়ার্ডে এ ঘটনা ঘটেছে।

ঘটনাস্থলে গিয়ে জানা যায়, রানিশংকেল উপজেলার ৮নং নন্দুয়ার ইউনিয়নের ৩নং ওয়ার্ডের মুনিষ গাও গ্রামের  তৈয়মা বেগম (৫০) এর সাথে দীর্ঘদিন ধরে প্রেমের প্রলোভন দেখিয়ে প্রায় এক লক্ষ টাকা হাতিয়ে নিয়েছেন আব্দুল জব্বার। তিনি রাণীশংকৈল উপজেলার বাচোর ইউনিয়নের ৯নং ওয়ার্ডের বিষ্ণুপুর গ্রামের বাসিন্দা।

ঘটনার বিবরণী থেকে জানা যায়, বেশ কিছুদিন আগে রানিশংকেল উপজেলার কাজী মাসুম এর উপস্থিতিতে তৈয়মা বেগমের সাথে আব্দুল জব্বারের বিবাহ সম্পন্ন হয়। এরপর তৈয়মা বেগম স্ত্রীর অধিকার চাইলে, আব্বুল জব্বার বিভিন্ন তালবাহানা করে তাকে এড়িয়ে চলেন।

আরও পড়ুন: ধর্ষণে অন্তঃসত্ত্বা কিশোরী ফুটবলার, আটক ১ 

পরে তৈয়মা বেগম এলাকাবাসীর কাছ থেকে জানতে পারেন জব্বারের দুই সন্তান এক মেয়ে আছে। এছাড়াও তার বিরুদ্ধে একাধিক প্রতারণার অভিযোগ রয়েছে।

এলাকাবাসী সুত্রে জানা যায়, প্রতারণার শিকার তৈয়মা বেগম একজন গরীব অসহায় মানুষ। টাকার শোক সইতে না পারে আব্দুল জব্বারের বাসায় তিনি আত্মহত্যার জন্য প্রবেশ করেছিলেন।

এ বিষয়ে বাচোর ইউনিয়নের ৩নং ওয়ার্ডের মেম্বার লেলিন এর সাথে যোগাযোগ করলে তিনি দৈনিক আস্থাকে জানান, আব্দুল জব্বার একজন দুশ্চরিত্র মানুষ। তার বিরুদ্ধে একাধিক অভিযোগ পাওয়া গেছে। প্রশাসনের মাধ্যমে আইনের আওতায় এনে আব্দুল জব্বারের সুষ্ঠু বিচারের দাবি করছি।

আপনার মন্তব্য লিখুন

টানা ৬ জনের লালসার শিকার কিশোরী
১১ ডিসেম্বর ২০১৯ 579753 বার