Bangladesh

চেম্বারের ভেতরেই সদ্য এসএসসি পাশ করা তরুণীকে ‘ধর্ষণ’ করল চিকিৎসক

নিজের চেম্বারে তরুণীকে সহকারীকে ‘ধর্ষণে’র ঘটনায় গ্রেপ্তার হয়েছেন এক চিকিৎসক (৫৫)। গত বুধবার দুপুরে এ ঘটনা ঘটে পিরোজপুরে।

শুক্রবার চিকিৎসককে গ্রেপ্তারের বিষয়টি গণমাধ্যমে জানান পিরোজপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহা. নূরুল ইসলাম বাদল।

মামলা সূত্রে জানা গেছে, ওই ছাত্রী পিরোজপুরের একটি স্কুল থেকে চলতি বছর এসএসসি পাস করেছেন। তার পারিবারিক অস্বচ্ছলতার কারণে পিরোজপুর পৌরসভার বড় মসজিদ মোড়ে অবস্থিত অভিযুক্ত চিকিৎসকের ব্যক্তিগত রোগী দেখার চেম্বারে অফিস সহকারী হিসাবে চাকরি করেন।

আওরও পড়ুন: আসিফের বিরুদ্ধে মুন্নির মানহানির মামলা!

গত বুধবার (১ জুলাই) সকাল ৯টার দিকে তিনি অফিসে গেলে দুপুর ২টার দিকে চেম্বারে কোন লোক না থাকার সুযোগে ওই চিকিৎসক তাকে ধর্ষণ করেন। এ সময় ওই ছাত্রীর থুতনিতে (মুখের নিচে) জখম হয়।

এজাহারে আরও উল্লেখ করা হয়েছে, ধর্ষণের ঘটনার সময় তরুণীর মুখমণ্ডলে আঘাত লাগে। তিনি মুঠোফোনে ডাক্তারের ছবি তোলায় সেটি ভেঙে ফেলা হয়।

main-ads.jpg

ওসি মুহা. নূরুল ইসলাম বাদল বলেন, ‘নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়েরের পর গতকাল বৃহস্পতিবার রাতে ওই চিকিৎসককে গ্রেপ্তার করা হয়েছে। ভুক্তভোগী তরুণীর স্বাস্থ্য পরীক্ষার জন্য পিরোজপুর সিভিল সার্জন অফিসে পাঠানো হয়েছে।’