করোনা ফোকাস

শরণখোলায় নতুন করে ৩ জনের করোনা শনাক্ত

শেখ সাগর আহমেদ, বাগেরহাট জেলা প্রতিনিধি : বাগেরহাটের শরণখোলায় নতুন করে আরও ৩ জন করোনা আক্রান্ত হয়েছে। উপজেলার স্বাস্থ্য ও পরিবার কল্যান কর্মকর্তা ডাঃ ফরিদা ইয়াসমিন এ তথ্য নিশ্চিত করেছেন। এ নিয়ে এ উপজেলায় মোট ৩৯ জন এর করোনা পজেটিভ ও ১ জনের মৃত্যু হয়েছে বলে তিনি জানিয়েছেন।

তিনি জানান উপজেলার আমড়াগাছিয়া গ্রামের করোনা আক্রান্ত স্বাস্থ্য সহকারী রিনা চক্রবর্তীর মেয়ে চৈতী (১৩) ও মধ্য খোন্তাকাটা গ্রামের শাহজাহান হাওলাদারের ছেলে শাহিন হাওলাদার (৪৮) ও তার স্ত্রী রুবি আক্তার (৩৮) এর করোনা পজেটিভ হয়েছে। তারা যার যার বাড়ীতে হোম কোয়ারেন্টাইনে চিকিৎসাধীন আছে বলে জানা গেছে।

আরও পড়ুনঃ রাস্তায় পরে আছে করোনায় সংক্রমিত শত শত মৃতদেহ

উপজেলা স্বাস্থ্য বিভাগ সুত্রে জানা যায়, এ পর্যন্ত শরণখোলা থেকে ২৪৯ জনের স্যাম্পল পাঠানো হয়েছে এবং ২১০ জনের রিপোর্ট পাওয়া গেছে। এদের মধ্যে ৩৯ জন করোনা পজেটিভ হয় এবং উপজেলা শ্রমিকলীগের সহ সভাপতি আবুল কাশেম খলিফা মৃত্যুবরণ করেছেন। বাকীরা অধিকাংশই সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা সরদার মোস্তফা শাহিন বলেন, করোনা পরিস্থিতি মোকাবেলায় সকলকে সচেতন থাকতে হবে। ইতিমধ্যে মাস্ক ব্যবহার ও স্বাস্থ্য বিধি মেনে চলার ব্যাপারে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে ১২ জনকে জরিমানা আদায় করা হয়েছে বলে তিনি জানান।

দৈনিক আস্থা