Bangladesh

উখিয়া-টেকনাফবাসীকে ঈদুল আজহার শুভেচ্ছা জানিয়েছেন সাবেক এমপি বদি

বিশ্ব মুসলিম এর সর্ববৃহৎ ধর্মীয় উৎসব পবিত্র ঈদুল আজহা উপলক্ষে টেকনাফ এবং উখিয়া উপজেলার সর্বস্তরের জনসাধারণ সহ দেশবাসী’কে ঈদুল আজহার শুভেচ্ছা জানিয়েছেন কক্সবাজার জেলা আওয়ামীলীগের প্রবাভশালী সদস্য ও কক্সবাজার-৪ (উখিয়া-টেকনাফ) আসনের দুই বারের জনপ্রিয় সাবেক সংসদ সদস্য আলহাজ্ব আব্দুর রহমান বদি।

এমপি বদি এক শুভেচ্ছা বার্তায় বলেন, পবিত্র ঈদ-উল আজহা প্রায় সমাগত। হাতেগোনা কয়েকটি দিন মাত্র বাকী। দিন তারিখ হিসাবে চলতি মাসের শেষ আর আগামী মাস অর্থাৎ আগষ্ট মাসের প্রথম তারিখ পবিত্র ঈদুল আজহা (কোরবানির ঈদ)। পবিত্র ঈদুল আজহা আমাদেরকে সাম্য ও ভ্রাতৃত্ববোধের শিক্ষা দেয়। এই শিক্ষা নিয়ে আমাদের একটি বৈষম্যহীন সমাজ প্রতিষ্ঠায় কাজ করে যেতে হবে।

আসুন করোনাকালীন এই কঠিন সময়ে বন্যা কবলিত দুর্যোগময় মুহুর্তে অসহায় মানুষের মাঝে আমাদের সর্ব সামর্থ্যটুকু ঢেলে দেই।ঈদ আনন্দ ভাগ করে নেই। আমরা সবাই মিলেমিশে ঈদ উদযাপন করার পাশাপাশি আল্লাহর সন্তুষ্টি লাভ করি।

সমাগত পবিত্র ঈদুল আজহা সবার জীবনে বয়ে আনুক সুখ, শান্তি ও সমৃদ্ধি। সমাজে সৃষ্টি হউক সম্প্রীতি সৌহার্দ্যের মেলবন্ধন এই আশাবাদ ব্যাক্ত করেন তিনি।
শুভেচ্ছান্তে…

আলহাজ্ব আব্দুর রহমান বদি
সাবেক সংসদ সদস্য কক্সবাজার-৪ উখিয়া-টেকনাফ।

দেওয়ানগঞ্জে বন্যার্তদের মাঝে শুকনো খাবার বিতরণ

৩০ জুলাই জামালপুর জেলার দেওয়ানগঞ্জ উপজেলার চরআমখাওয়া ইউনিয়ন বন্যার্তদের ১ হাজার পরিবারের মাঝে শুকনো খাবর চিড়া বিতরন করেন সানন্দবাড়ী হাট ইজারাদার ও সানন্দবাড়ী উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক রেজাউল করিম লাভলু। চর আমখাওয়া ইউনিয়নের মৌলভীরচর, বয়ড়াপাড়া, টুপকারচর, পশ্চিমপাড়া, সাকোয়াপাড়া, লংকারচর, ব্যাপাড়াপাড়ী সহ অনেক গ্রামে চিড়া, মুড়ি ও নগদ অর্থ সহায়তা প্রদান করেন।দীর্ঘমেয়াদী বন্যায় কারনে খাদ্য কষ্টে ভূগছে ইউনিয়নের বিভিন্ন এলাকার মানুষ।

বন্যার্তদের জন্য শুকনো খাবার নিয়ে সাহায্যের হাত বাড়িয়েছেন সানন্দবাড়ী হাট ইজারাদার ও সানন্দবাড়ী উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক রেজাউল করিম লাবলু। বিতরণের সময় উপস্হিত ছিলেন চরআমখাওয়া ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক ইউনুস আলী মোল্লা, কবি আজিজুর রহমান (অব) শিক্ষক, সানন্দবাড়ী ডিগ্রী কলেজের প্রভাষক আব্দুল কাদের। রেজাউল করিম লাভলু বিভিন্ন সময় বিপদে-আপদে ব্যক্তিগতভাবে নিজস্ব অর্থায়নে মানুষের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করেছেন।

শিক্ষক রেজাউল করিম লাবলু বলেন, জেলাজুড়ে বালভাসিরা শুকনো খাবারের অভাব বোধ করছে এঅবস্থায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনা মোতাবেক সরকারি সহায়তার পাশাপাশি আমি ব্যক্তিগতভাবে খাদ্য সহায়তা নিয়ে বন্যা দুর্গতদের পাশে দাঁড়িয়েছি। বন্যার পানি নেমে না যাওয়া পর্যন্ত আমারে ত্রাণ সহায়তা অব্যাহত থাকবে। পরিশেষে সাবেক তথ্য ও সংস্কৃতি মন্ত্রী আলহাজ্ব আবুল কালাম আজাদের সু-সাস্থ্য ও দির্ঘায়ু কামনা করে এলাকা বাসির কাছে দোয়া চান।

main-ads.jpg

কক্সবাজারের সকল আদালত ৫ আগস্ট থেকে স্বাভাবিক নিয়মে চলবে