Bangladesh Rangpur

তেতুঁলিয়ায় প্রতিবেশীদের হামলায় ভ্যানচালক নিহত


দেলোয়ার হোসাইন নয়ন, পঞ্চগড় প্রতিনিধি: পঞ্চগড়ের তেঁতুলিয়া উপজেলায় বিদ্যুৎ এর লাইন নেয়াকে কেন্দ্র করে প্রতিবেশীদের হামলায় মো. খলিল (৫০) নামে এক ব্যক্তি নিহত হয়েছে। শুক্রবার (২১ আগস্ট) বিকেলে জেলার তেঁতুলিয়া উপজেলার সদর ইউনিয়নের মাথাফাটা এলাকায় এ ঘটনাটি ঘটেছে। নিহত খলিল ওই গ্রামের মৃত নছর আলীর ছেলে।

জানা যায় বাড়ির ওপর দিয়ে টানানো নেসকোর বিদ্যুৎ লাইন সরানোর কথা বলায় প্রতিবেশীর হামলায় তার মৃত্যু হয়। বর্তমানে খলিলের লাশ তেঁতুলিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে রয়েছে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, তেঁতুলিয়া উপজেলার সদর ইউনিয়নের মাথাফাটা গ্রামের ভ্যান চালক খলিলের বাড়ির ওপর দিয়ে নেসকোর লাইন গেছে প্রতিবেশী সোলায়মান, বক্কর ও এনামুলদের বাড়িতে। খলিল ঘর মেরামত করার জন্য প্রতিবেশীদের বিদ্যুৎ লাইন সরানোর কথা বলে। এ নিয়ে তাদের সঙ্গে কথা কাটাকাটি হয়। এক পযার্য়ে তারা তিনজন মিলে খলিলকে ধরে বেধড়ক মারপিট করে। এতে খলিল অজ্ঞান হয়ে পড়লে স্থানীয়দের সহযোগিতায় পরিবারের লোকজন তাকে তেঁতুলিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। কিন্তু হাসপাতালে নিয়ে যাওয়ার আগেই তার মৃত্যু হয়। ঘটনার পর পরই প্রতিবেশী সোলায়মান, বক্কর ও এনামুল পালিয়েছে।

তেঁতুলিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার পলাশ চন্দ্র সাহা বলেন হাসপাতালে নিয়ে আসার আগেই তার মৃত্যু হয়।

তেঁতুলিয়া মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. জহুরুল ইসলাম জানান, লাশের সুরতহাল রিপোর্ট সম্পন্ন হয়েছে। ঘটনাস্থলে পুলিশ তদন্তে রয়েছে। এখন পর্যন্ত পরিবারের পক্ষ থেকে কেউ অভিযোগ করেননি। অভিযোগ করলে মামলা নেয়া হবে।