Bangladesh

দেওয়ানগঞ্জ প্রেসক্লাবে আলোচনা সভা

বোরহানউদ্দিন, দেওয়ানগঞ্জ প্রতিনিধিঃ জামালপুর জেলার দেওয়ানগঞ্জ উপজেলা প্রেসক্লাবে আজ শুক্রবার ২১ আগস্ট শোক দিবস উপলক্ষে এক আলোচনা সভার আয়োজন করা হয়।

এতে সভাপতিত্ব করেন দেওয়ানগঞ্জে প্রেসক্লাবের সভাপতি আর, কে এলান। পরিচালনা করেন দেওয়ানগঞ্জে প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও যুগান্তরের দেওয়ানগঞ্জ প্রতিনিধি মদন মোহন ঘোষ। আলোচনা সভায় বক্তব্য রাখেন দেওয়ানগঞ্জ প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক ও ভোরের কাগজের দেওয়ানগঞ্জ প্রতিনিধি বিল্লাল হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক ও দৈনিক আস্থা দেওয়ানগঞ্জ প্রতিনিধি বোরহানউদ্দিন, কালের কণ্ঠের দেওয়ানগঞ্জ প্রতিনিধি তারিকুল ইসলাম তারেক, রুদ্র বাংলার দেওয়ানগঞ্জ প্রতিনিধি জাকিউল ইসলাম, রুদ্র বাংলার বকশীগঞ্জ প্রতিনিধি আনোয়ার হোসেন, সাংবাদিক জাকিউল ইসলাম, সাংবাদিক নজরুল ইসলাম, সাংবাদিক রশিদুল, সাংবাদিক হারুন, সাংবাদিক ফরিদ প্রমুখ।

আলোচনা সভায় বক্তাগণ বলেন ১৫ ই আগস্ট জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সহ তার পরিবারে নিহত সবার আত্মার মাগফেরাত কামনা এবং ২১ আগস্ট শেখ হাসিনাকে হত্যার উদ্দেশ্য বর্বরোচিত গ্রেনেড হামলার মতো ন্যাক্কার জনক ঘটনার তীব্র নিন্দা জানান ও গ্রেনেড হামলায় নিহত শহীদদের আত্মার মাগফেরাত কামনা করেন।

দেওয়ানগঞ্জে প্রেসক্লাবের সভাপতি আর, কে এলান বলেন- সাংবাদিকতা নামে অপ-সাংবাদিকতার প্রতি প্রতিরোধ গড়ে তোলার আহবান জানান।