খেলাধুলা

মেসি, নেইমার, রোনালদোকে দেখা যেতে পারে একই দলে !

মেসি ও নেইমার এর আগে বার্সেলোনায় একসঙ্গে খেলেছেন। তবে কেমন হবে যদি একই দলে মেসি, নেইমার ও রোনালদো খেলেন? শুনতে অবিশ্বাস্য হলেও বাস্তবে এমন কিছু ঘটতে পারে বলে মন্তব্য করেছেন নেইমারের সাবেক এজেন্ট ওয়াগনার রিবেইরো। এমন মন্তব্যের কারণও ব্যাখ্যা করেছেন তিনি।

বার্সেলোনায় মেসি থাকতে চাচ্ছেন না এ কথা যারা ফুটবলের খোঁজ খবর রাখেন সবাই জানেন। এদিকে চ্যাম্পিয়ন্স লিগে ব্যর্থতার কারণে গুঞ্জন উঠেছে রোনালদোকে ছেড়ে দিতে পারে জুভেন্টাস। অবশ্য নেইমারের কোনো চিন্তা নেই, তিনি বর্তমান ক্লাব পিএসজিতে বেশ সুখেই আছেন।

পিএসজিতেই নেইমারের সঙ্গে মেসি ও রোনালদোকে দেখা যেতে পারে বলে পূর্বাভাস দিয়েছেন রিবেইরো। ব্রাজিলিয়ান ক্রীড়া সাময়িকী ‘প্লাকার’কে তিনি বলেছেন, নেইমার পিএসজিতে বেশ সুখে আছেন। সেখানে তিনি আরো দুই বছর থাকতে পারেন। এই সময়ের মধ্যে তার সঙ্গে মেসি-রোনালদোর যোগ দেয়ার সম্ভাবনা রয়েছে।

অনেকেই মনে করেন সময়ের তিন সেরা ফুটবলারকে এক সঙ্গে একই ক্লাবে খেলতে দেখা শুধু স্বপ্নের সম্ভব। তবে ‘সুপার এজেন্ট’খ্যাত রিবেইরো বলেছেন, এটা মোটেও অসম্ভব কিছু না। আমি কোনো সন্দেহ ছাড়া বলতে পারি, নেইমারের বার্সেলোনায় ফেরার চেয়ে কিন্তু মেসির পিএসজিতে যোগ দেয়া সহজ। রোনালদোর আসাও অসম্ভব না। আমি ঠাট্টা করছি না, কাতারের অর্থনৈতিক শক্তিকে আপনি কোনোভাবেই হেলাফেলা করতে পারেন না।

উল্লেখ্য, পিএসজির মালিক নাসের আল খেলাইফি কাতার স্পোর্টস ইনভেস্টমেন্ট গ্রুপের চেয়ারম্যান।