জাতীয়

আ.লীগ সন্ত্রাসী কর্মকাণ্ড পছন্দ করে না, সন্ত্রাসীদের লালনও করে না: শাজাহান খান

সকল সন্ত্রাসী কর্মকাণ্ড বন্ধ করে বঙ্গবন্ধুর আদর্শকে বুকে ধারণ করে এগিয়ে যেতে হবে, এজন্য সবাই প্রস্তুত থাকার আহ্বান জানিয়েছেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও মাদারীপুর-২ আসনের সংসদ সদস্য মুক্তিযোদ্ধা শাজাহান খান।

শনিবার (২২ আগস্ট) বিকেলে সদর উপজেলার চরমুগুরিয়া এলাকায় কুমার নদের উপর ১১ কোটি ২০ লাখ টাকা ব্যয়ে নির্মিত ৯৯ মিটার বীর মুক্তিযোদ্ধা ডা. আব্দুল মান্নান সেতুর উদ্বোধনকালে তিনি এ কথা বলেন।

এ সময় শাজাহান খান আরও বলেন, আওয়ামী লীগ সরকার কখনই সন্ত্রাসী কর্মকাণ্ড পছন্দ করে না, সন্ত্রাসীদের লালনও করে না। বরং আওয়ামী সরকার সন্ত্রাসীদের সকল কর্মকাণ্ডকে সব সময় মোকাবেলা করে। এজন্য রাজপথে দলের নেতাকর্মীরা সর্বত্রই রয়েছে।

নতুন প্রজন্মদের কাছে মুক্তিযুদ্ধের অবদান তুলে ধরার জন্য সরকার নানা পরিকল্পনা হাতে নিয়ে উল্লেখ্য করে আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য শাজাহান খান আরও বলেন, নতুন প্রজন্ম বঙ্গবন্ধুর আদর্শকে অনুধাবন করে নিজের জীবনে ধারণ করতে পারে, সেজন্য সরকারের প্রচেষ্টা অব্যাহত রয়েছে। এজন্য বিভিন্ন উন্নয়ন প্রকল্পের ফলকে মুক্তিযোদ্ধাদের নাম ব্যবহার করা হচ্ছে।

এ সময় উপস্থিত ছিলেন মাদারীপুরের এলজিইডি’র নির্বাহী প্রকৌশলী বাবুল আকতার, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান এ্যাডভোকেট ওবায়দুর রহমান খানসহ অনেকেই।