Dhaka

শিক্ষকের লালসার শিকার কলেজ ছাত্রীর ফেইসবুকে স্ট্যাটাস দিয়ে আত্মহত্যা

হুমায়ুন কবির, কিশোরগঞ্জ প্রতিনিধি: কিশোরগঞ্জের পাকুন্দিয়ায় উপজেলায় ফেসবুকে স্ট্যাটাস দিয়ে শিক্ষকের লালসার শিকারের কথা জানিয়ে আত্মহত্যা করেছেন অনার্স পড়ুয়া এক ছাত্রী। নিহত ছাত্রীর নাম মাশফি সুমাইয়া।


সে উপজেলার ষাটকাহন গ্রামের শামীম হোসেনের মেয়ে।

জানা যায়, পুলেরঘাট এলাকার কালিয়াচাপড়া চিনিকল উচ্চ বিদ্যালয়ের সাবেক কন্ডখালিন শিক্ষক ছিলেন রাসেল। সেই সুবাদে সুমাইয়ার সাথে তার পরিচয় হয়। সে একই জেলার করিমগঞ্জ উপজেলার বাসিন্দা।


সুমাইয়ার নিজের ফেসবুক আইডিতে লেখা বক্তব্য তুলে ধরা হলো:

“বিয়ের প্রতিশ্রুতি দিয়ে তিন বছর ধরে ছাত্রীকে ধর্ষনের পর অন্য মেয়কে বিয়ে করে ছাত্রীকে আত্বহত্যা করতে বাধ্য করা আমার প্রিয় শিক্ষক। আর সেই ভাগ্যবান ছাত্রী আমি নিজে। আল্লাহ আমায় মাফ করো। দেশে এমন শিক্ষক আর কোনো ছাত্রীর জীবনে না আসুক। সবাই আমায় মাফ করেবেন। সদ্য এসএসসি পাশ করা একটা মেয়ে বিয়ের মানে এসব জানতামেই না ভদ্র স্যারকে বিশ্বাস করতাম যা বলতো তাই শুনতাম। যাই তোক ভাল যাক সে…. বিদায়।”

এই স্ট্যাটাস দিয়েই ওই ছাত্রী আত্মহত্যা করেন। শনিবার (২২ আগস্ট) সকালে পুলিশ তার লাশ উদ্ধার করে।

এই ব্যাপারে পাকুন্দিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মফিজুর রহমান জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে প্রেম সংগঠিত বিষয়ে সে আত্মহত্যা করেছে। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কিশোরগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে।

এইদিকে এই খবর সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হলে এলাকাবাসীর মধ্যে তীব্র ক্ষোভ সৃষ্টি হয়েছে। আঞ্চলিক পুলেরঘাট বাজার মহাসড়কে অবস্থান করে শনিবার (২২ আগস্ট) বিকাল- ০৪ ঘটিকায় এই লম্পট শিক্ষকের বিচারের দাবীতে মানববন্ধন করেন এলাকাবাসী। তাকে আগামী ২৪ ঘন্টার মধ্যে গ্রেফতার করে তীব্র শাস্তির আওতায় আনার দাবী জানানো হয়।


এসময় উপস্থিত ছিলেন,
সৈয়দ রাকিবুল হোসাইন (শান্ত), আরমান হাসান (রানা), মো: সুমন, কালিয়াচাপড়া চিনিকল উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির অন্যতম সদস্য জনাব আশরাফ উদ্দিনসহ আরো অনেকেই।আরো উপস্থিত ছিলেন, পুলেরঘাট বাজার বণিক সমিতির সভাপতি খায়রুল আলম খান, পুলেরঘাট আঞ্চলিক আওয়ামী লীগ নেতা আলম, বিশিষ্ট সমাজ সেবক মাসুম, আরিফুল ইসলাম, পুলেরঘাট আঞ্চলিক ছাত্রলীগ নেতা শাহ পরান, আকিবুর, পাকুন্দিয়া ছাত্রলীগ নেতা মুন্না সহ আরো অনেকেই। তাদের সবার দাবী অতি শীঘ্রই ধর্ষক রাসেল কে গ্রেফতার করে দ্রুত শাস্তির আওতায় আনার জন্য।