Dhallywood বিনোদন

এখন থেকে চ্যালেঞ্জিং চরিত্রে অভিনয় করবো: অর্ষা

নাজিয়া হক অর্ষা। টিভি নাটকের জনপ্রিয় অভিনেত্রী। সাম্প্রতিক সময়ে ‘বুমেরাং’ শিরোনামের ওয়েব সিরিজ দিয়ে বেশ আলোচনায় এসেছিলেন তিনি। আপত্তিকর দৃশ্যে অভিনেত্রীর সরল উপস্থিতি তাকে কাঠগড়ায় দাঁড় করিয়েছে।

এ নিয়ে অভিনেত্রী বক্তব্য ছিলো, আমরা বিদেশি কন্টেন্ট অবলীলায় দেখতে পারি। কিন্তু নিজের দেশের কিছু হলেই সমালোচনার ঝড় তুলি। ওয়েব সিরিজটি নামিয়ে দেয়া হয়েছে। সুতরাং এ নিয়ে আর নতুন কিছু বলার নেই। আমি প্রশ্ন রাখতে চাই যারা সোশ্যাল মিডিয়ায় আমাদেরকে নিয়ে বাজে মন্তব্য করেন তারা আসলে কতটা ঠিক?

তিনি আরো বলেন, গত ক’দিন ধরে বরেণ্য সংগীতশিল্পী রেজওয়ানা চৌধুরী বন্যা ম্যাডামকে নিয়েও এরা বাজে মন্তব্য করতে ছাড়েনি। আমি মনে করি এদের চিহ্নিত করা প্রয়োজন।

নাজিয়া হক অর্ষা
নাজিয়া হক অর্ষা

আগামীর কাজ নিয়ে অর্ষা বলেন, গেল কয়েক বছর শুনে আসছি গতানুগতিক কাজ করছি। আমিও এমন কাজ করে করে বোরিং হয়ে পড়েছি। তাই সিদ্ধান্ত নিয়েছি এখন থেকে চ্যালেঞ্জিং চরিত্রে অভিনয় করবো।

তবে ওয়েব সিরিজে বর্ষার অনবদ্য উপস্থিতি শুধু যে সমালোচনাই হয়েছে তা কিন্তু নয়, অনেকেই আবার তাকে সাহসী অভিনেত্রী খেতাবও দিয়েছিলেন। অভিনেত্রীর কথার সঙ্গে মিল রেখে অনেকেই বলেছেন, বিদেশে ওয়েব সিরিজে আপত্তি নেই আর দেশিতে আপত্তি কিসের?

নাজিয়া হক অর্ষা
নাজিয়া হক অর্ষা

করোনার বিশেষ পরিস্থিতির আগে ‘সুন্দরী’ নামে নতুন একটি ওয়েব সিরিজের শুটিং শুরু করেছিলেন অর্ষা। ৭ পর্বের এই ওয়েবটির অল্প কিছু শুটিং বাকি রেখেই তা বন্ধ করতে হয়।