Dhallywood বিনোদন

দর্শকদের কাছে নতুনরূপে এভ্রিল

মিস ওয়ার্ল্ড বাংলাদেশের প্রতিযোগী হিসেবে আলোচনায় আসেন এভ্রিল। ২০১৭ সালের ২৯ সেপ্টেম্বর সেরার মুকুট মাথায় নিয়েও বিয়ের তথ্য গোপন করায় সেখান থেকে সরে আসতে হয় তাকে। তবে প্রতিযোগিতায় না জিতেও এখন নিয়মিতই অভিনয় করছেন টিভি নাটক-টেলিছবিতে। নিয়মিত নাটক কিংবা গানের ভিডিও নিয়ে দর্শকের সামনে হাজির হন তিনি। সোশ্যাল মিডিয়ায় বেশ সরব এই মডেল, অভিনেত্রী।

এবার নতুন রূপে আত্মপ্রকাশ করতে যাচ্ছেন এভ্রিল। ইভান মনোয়ারের ওয়েব ফিল্ম ‘হেলেন অব ট্রয় ৩’-এ অভিনয় করছেন এভ্রিল। একই ওয়েব ফিল্মের একটি গানও গাওয়ার কথা রয়েছে তার।

এ বিষয়ে এভ্রিল বলেন, ছবিতে আমি শখের গায়িকা, মূল পেশা ব্যাংক ডাকাতি। উঠতে বসতে আমি প্রায়ই গুনগুন করে গান করি। কণ্ঠ শুনে পরিচালকের পছন্দ হয় এবং ছবিতে গাওয়ার প্রস্তাব দেন। এর মধ্যে গানটির সুর ও সংগীতায়োজনের কাজ সম্পন্ন হয়েছে, এ সপ্তাহেই আমার কণ্ঠ রেকর্ড করা হবে। ‘মন মানে নার রাত’ শিরোনামের গানটি একটু জ্যাজ ঘরানার। শুনতে ভালো লাগবে দর্শকের। পর্দায় আমিই ঠোঁট মেলাব।

নির্মাতা সুত্রে জানা গেছে, ‘২৬ আগস্ট থেকেহেলেন অব ট্রয় ৩’র শুটিং শুরু হবে । এভ্রিলের বিপরীতে এ কে আজাদ আদরকে অভিনয় করতে দেখা অ্যাকশন থ্রিলার ঘরানার এই ওয়েব ফিল্মে।