Football খেলাধুলা

মেসিকে নেইমারের ফোন, পিএসজিতে যোগ দিতে পারেন মেসি!

বার্সেলোনায় দীর্ঘদিন একসঙ্গে খেলেছেন লিওনেল মেসি ও নেইমার। দুজনের মধ্যে সম্পর্কটা বরাবরই দারুণ। সম্প্রতি মেসির বার্সা ছাড়ার গুঞ্জন সর্বোচ্চ মাত্রা পেয়েছে। এই অবস্থার মধ্যে আর্জেন্টাইন তারকাকে নেইমার ফোন দিয়েছিলেন বলে জানিয়েছে সংবাদমাধ্যম ইএসপিএন। দুই বন্ধুর ফোন কলের সূত্র ধরে অনেকেই বলছেন, প্যারিস সেইন্ট জার্মেইনে (পিএসজি) যোগ দিতে পারেন মেসি।

ইএসপিএনের প্রতিবেদনে বলা হয়েছে, পিএসজিতে মেসিকে নিয়ে আসতে এরই মধ্যে বোর্ডের সঙ্গে কথা বলেছেন নেইমার। অবশ্য এই দুই তারকার মাঝে কী কথা হয়েছে তা জানানো হয়নি। নেইমারের মতো অ্যাঞ্জেল ডি মারিয়াও বার্সা অধিনায়ককে পিএসজিতে দেখতে চান বলে প্রতিবেদনে জানানো হয়েছে।

আরও পড়ুনঃ মেসিকে ঘরে ফেরাতে আর্জেন্টিনায় বিক্ষোভ

বার্সেলোনা থেকে ২০১৭ সালে রেকর্ড ২২২ মিলিয়ন ইউরোতে পিএসজিতে যোগ দেন নেইমার। এরপর গত বছর নেইমারকে বার্সায় ফেরানোর জন্য অনেক চেষ্টা করেন মেসি। তবে দুই ক্লাবের কর্তৃপক্ষের মধ্যে সমঝোতা না হওয়ায় পিএসজিতেই থাকতে হয় নেইমারকে।

কিছুদিন আগে মেসি ইস্যুতে পিএসজি কোচ টমাস টুখেল বলেছিলেন, ‘এমন কোন কোচ নেই যিনি মেসিকে দলে পেতে চাইবে না।’ নেইমারের সঙ্গে ফোনালাপের পর মেসিকে পিএসজিতে দেখার সম্ভাবনাও জোরালো হচ্ছে। তবে পিএসজির পক্ষ থেকে এই ব্যাপারে এখনো কিছু বলা হয়নি।