রায়না
Cricket খেলাধুলা

আইপিএল খেলবেন না রায়না

আইপিএল শুরুর আগে একের পর এক ধাক্কা চেন্নাই সুপার কিংস শিবিরে। শুক্রবারই খবর প্রকাশিত হয়েছে করোনায় আক্রান্ত হয়েছেন ফ্র্যাঞ্চাইজিটির একাধিক সদস্য। সেই রেশ না কাটতেই আরও একটি দুঃসংবাদ মহেন্দ্র সিং ধোনির সিএসকে’র জন্য। না খেলেই দেশে ফেরার সিদ্ধান্তের কথা জানিয়েছেন দলটির তারকা খেলোয়াড় সুরেশ রায়না।

শনিবার টুর্নামেন্ট থেকে রায়নার সরে দাঁড়ানোর খবরটি নিশ্চিত করেছে চেন্নাই সুপার কিংস। ব্যক্তিগত কারণ দেখিয়ে রায়না দেশে ফেরার সিদ্ধান্ত নিয়েছেন বলে জানা গেছে।

ফ্র্যাঞ্চাইজি সিইও কাশী বিশ্বনাথন টুইটে জানিয়েছেন, “ব্যক্তিগত কারণে সুরেশ রায়না দেশে ফিরেছেন এবং গোটা আইপিএল মৌসুমেই তাকে পাওয়া যাবে না। চেন্নাই সুপার কিংস সুরেশ রায়না এবং তার পরিবারের পাশে রয়েছে।”

স্বাভাবিকভাবেই রায়নার এই সিদ্ধান্ত সিএসকে’র জন্য বড় ধাক্কা হয়ে এসেছে।

উল্লেখ্য, গত ১৫ আগস্ট বিশ্বজয়ী সাবেক অধিনায়ক এবং ফ্র্যাঞ্চাইজি দলের অধিনায়ক মহেন্দ্র সিং ধোনির সঙ্গে আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর ঘোষণা করেছিলেন রায়না।

তবে আইপিএল প্রস্তুতিতে কোনোরকম কমতি ছিল না জাতীয় দলের সাবেক এই ক্রিকেটারের। গত ২১ আগস্ট গোটা দলের সঙ্গে সংযুক্ত আরব আমিরাতে পৌঁছে বোর্ডের স্ট্যান্ডার্ড অপারেটিং প্রোসিডিও’র মেনে হোটেল রুমে কোয়ারেন্টাইন পর্বও শেষ করেন।