Bollywood বিনোদন

সুশান্ত মৃত্যু মামলায় রিয়াকে ১০ ঘণ্টা জিজ্ঞাসাবাদ

আসার কথা ছিল সকাল সাড়ে দশটায়। শেষ পর্যন্ত আজ দুপুর দেড়টা নাগাদ সিবিআইয়ের দ্বিতীয় দফার জিজ্ঞাসাবাদের মুখোমুখি হতে মুম্বইয়ে ডিআরডিও গেস্টহাউসে হাজির হলেন রিয়া চক্রবর্তী।

সুশান্ত সিংহ রাজপুতের মৃত্যুর মামলায় গত কাল রিয়াকে ১০ ঘণ্টা জিজ্ঞাসাবাদ করে সিবিআই। এ দিন দ্বিতীয় দফায় জিজ্ঞাসাবাদের জন্য আসার আগে রিয়া সিবিআইকে জানান, তাঁর অ্যাপার্টমেন্টের বাইরে সাংবাদিকদের ভিড়ের জন্য বেরোতে পারছেন না। ফলে পৌঁছতে সময় লাগবে। তিনি মুম্বই পুলিশের সাহায্য চান। সিবিআইও পুলিশকে রিয়ার সুরক্ষার ব্যবস্থা করতে অনুরোধ করে। 

এর পরে দেড়টা নাগাদ রিয়া  ডিআরডিও গেস্টহাউসে পৌঁছন। সঙ্গে ছিল মুম্বই পুলিশের এসকর্ট ভ্যান। এ দিন প্রায় সাত ঘণ্টা ধরে তাঁকে জিজ্ঞাসাবাদ করে সিবিআই।
এর মধ্যেই সুশান্তের বোন শ্বেতা সিংহ কীর্তির নামে থাকা একটি টুইটার হ্যান্ডেল থেকে কয়েকটি হোয়াটসঅ্যাপ কথোপকথনের স্ক্রিনশট টুইট করা হয়। ওই টুইটার হ্যান্ডেলে দাবি করা হয়, ওই কথোপকথনে রিয়া, তাঁর ভাই শৌভিক, সুশান্তের ম্যানেজার স্যামুয়েল মিরান্ডা ও তাঁর বন্ধু সিদ্ধার্থ পিঠানি গাঁজা ভর্তি সিগারেট নিয়ে কথা বলছেন। এর পরে আবার গুজব ছড়িয়ে পড়ে, রিয়া মাদক সম্পর্কিত কথোপকথনের কথা জিজ্ঞাসাবাদের সময়ে স্বীকার করে নিয়েছেন। পরে রিয়ার আইনজীবী সতীশ মানেসিন্ধে একটি সংবাদমাধ্যমকে বলেন, ‘‘এ সব গুজব নিয়ে মাথা ঘামানোর সময় নেই। সিবিআই, ইডি, পুলিশ বা এনসিবি লিখিত ভাবে যা জানাবে আমরা সেটাই মেনে চলব।’’

আরো পড়ুনঃ আটকের ১০ দিন পর ছাড়া পেল কেইতা

গত বৃহস্পতিবার সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে রিয়া সরাসরিই বলেছেন, সুশান্ত মারিজুয়ানা খেতেন। রিয়াই সেই অভ্যাস নিয়ন্ত্রণের চেষ্টা করেছিলেন। এই বিষয়ে সুশান্তের পরিবারের আইনজীবী বিকাশ সিংহের সঙ্গে ফোনে যোগাযোগ করা হলে তিনি বলেন, ‘‘আমাদের তথ্য অনুযায়ী, সুশান্ত মাদক খেতেন না। এ কথা আমরা আগেই জানিয়েছি।’’

সূত্রঃ আনন্দবাজার