Bangladesh

ময়মনসিংহ বোর্ডে দ্বিতীয় হয়েছে দেওয়ানগঞ্জের তিহান

বোরহানউদ্দিন,দেওয়ানগঞ্জ  প্রতিনিধিঃ জামালপুর জেলার  দেওয়ানগঞ্জ উপজেলার চর আমখাওয়া ইউনিয়নের মিতালী পুর্বপাড়ার গ্রামের  বাউল পাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক নুরুল ইসলামের ছেলে মিরাজ হাসান তিহান বাংলাদেশ মাদ্রাসা বোর্ড ময়মনসিংহ বিভাগের মেধাতালিকায় দ্বিতীয় স্থান অধিকার করেছে এবং ট্যালেন্ট পুলে বৃত্তি পেয়েছে ।

জামালপুর মডেল দাখিল মাদ্রাসা থেকে  এবার এস এস সি পরীক্ষা দিয়ে  এই কৃতিত্বপূর্ণ ফলাফল লাভ করে। তিহান তিন ভাই বোনের মধ্যে মেঝো  এবং  সে ভবিষ্যতে একজন প্রকৌশলী হবার স্বপ্ন দেখে । 

আরো পড়ুনঃমহানবী (সা.)-এর ব্যঙ্গাত্মক কার্টুন প্রকাশে ক্ষুব্ধ গোটা মুসলিম বিশ্ব

গ্রামের প্রত্যন্ত অঞ্চল থেকে একটি বিভাগীয় পর্যায়ের মেধা তালিকায় দ্বিতীয় স্থান অর্জন করায় এলাকার বিশিষ্ট ব্যক্তিবর্গ তিহান কে অভিনন্দন জানিয়েছেন।

বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের মেডিসিন বিভাগের সহকারি  অধ্যাপক এবং একই এলাকার কৃতিসন্তান ডাক্তার আব্দুল্লাহ আল মাসুম তিহানের কৃতিত্বপূর্ণ ফলাফল সম্পর্কে মূল্যায়ন করতে গিয়ে বলেন, সে আমার এক ছোট ভাই  তার  এই ফলাফল শুনে   আমি খুব খুশি হয়েছি, আমি আশা করি আমাদের এলাকা থেকে মেধাবী ছেলেপেলেরা এসে দেশ এবং জাতির মুখ উজ্জ্বল করুক, মিরাজ হায়ান তিহানের অদূর ভবিষ্যতের স্বপ্ন সফল হোক আমি তার মঙ্গল কামনা করি।