দিনে দিনে বার্সার সঙ্গে বাড়ছে তিক্ততা, ফের কড়া বার্তা মেসির
Football খেলাধুলা

মেসির ভাগ্য নির্ধারণে বৈঠক আজ

বার্সেলোনা এবং লিওনেল মেসি; একে অন্যের পরিপূরক। কিন্তু এ সম্পর্কে দেখা দিয়েছে ফাটল। মেসির বার্সেলোনা ছাড়ার ঘোষণায় টানাপোড়েন শুরু হয়।

সেই টানাপোড়েনের ইতি টানার কথা আজ (২ সেপ্টেম্বর)। আজই ভাগ্য নির্ধারণ হবে মেসির। বার্সেলোনায় থাকবেন নাকি ম্যানচেস্টার সিটিতে যাবেন। আগামী মৌসুমে কোথায় খেলবেন মেসি? তা হয়তো জানা যাবে আর কিছুক্ষণ পরই।

আরও পড়ুনঃ বাস্তবতা এতটা সহজ নয়,মেসিকে এখনও বার্সা ছেড়ে দেয়নি!

এ বিষয়ে সিদ্ধান্ত নিতে স্পেনের বার্সেলোনায় পৌঁছেছেন লিওনেল মেসির বাবা ও এজেন্ট হোর্হে মেসি। বার্সেলোনার প্রেসিডেন্ট জোসেপ মারিয়া বার্তেমেউর সঙ্গে জরুরি বৈঠকে বসবেন তিনি। এই বৈঠকেই সিদ্ধান্ত হবে মেসির ক্লাব ছাড়ার বিষয়টি।

বার্সেলোনার সঙ্গে মেসির চুক্তি রয়েছে ২০২০-২১ মৌসুম পর্যন্ত। তাই ধারণা করা হচ্ছে মেসিকে যে কোনো উপায়ে আটকাতে চাইবে বার্তেমেউর ক্লাব। এমনকি ২০২২ সালের কাতার বিশ্বকাপ পর্যন্ত চুক্তি নবায়ন করারও পরিকল্পনা রয়েছে তাদের। তবে চূড়ান্ত সিদ্ধান্ত জানতে আরও কয়েকঘণ্টা অপেক্ষায় থাকতে হবে ফুটবলপ্রেমিদের।

বার্সেলোনার এল প্রাত বিমানবন্দরে নামার পর সাংবাদিকদের প্রশ্নের মুখে পড়তে হয় হোর্হে মেসিকে। তবে তিনি সংবাদকর্মীদের তেমন কোনো প্রশ্নের উত্তর দেননি। শুধু বলেছেন ‘আমি কিছুই জানি না, বন্ধুরা।’ তাই বৈঠক শেষ না পর্যন্ত মেসি-বার্সেলোনা ইস্যুতে স্পষ্ট কোনো তথ্যই মিলছে না।