খবর

তবে কি মেসির ভাগ্য বার্সেলোনাতেই!

লিওনেল মেসির বার্সেলোনার ছেড়ে যাওয়া নিয়ে শোরগোল এখনও থামেনি। এরই মধ্যে আর্জেন্টাইন সংবাদকর্মী মার্টিন আরেভালোর এক টুইট বার্তা ফুটবল প্রেমীদের মধ্যে ব্যাপক উত্তেজনার জন্ম দিয়েছে।

টুইটে তিনি দাবি করেছেন, মেসির বার্সায় থেকে যাওয়ার সম্ভাবনা নাকি ৯০ শতাংশ!

ইতিমধ্যে মেসির বাবা বলেছেন, তার ছেলে আর বার্সায় থাকবে না। ক্লাব সভাপতির বৈঠকেও করেছেন তিনি। তবে এতে কোন প্রকারের সমাধানের কথা এখন পর্যন্ত শোনা যায়নি।

ঝামেলা সূত্রপাত রিলিজ ক্লজ নিয়ে। এরপরই মেসির বার্সেলোনা ছাড়ার খবর গোটা ফুটবল বিশ্বের কাছে চাঞ্চল্যের সৃষ্টি করে।

বার্সেলোনা দাবি করছে, মেসির ক্লাব ছাড়ার ইচ্ছে কথা জানানোর শেষ সময় ছিল ১০ জুন। ফলে মেসি এখনো বার্সেলোনার সঙ্গে চুক্তিবদ্ধ এবং মেসিকে কিনতে হলে এখন ৭০ কোটি ইউরো খরচ করতে হবে।

আরো পড়ুনঃ আবারো টাইগারদের কোচ হতে চান হাথুরুসিংহে

অন্যদিকে মেসির পক্ষ থেকে দাবি করা হচ্ছে, চুক্তি অনুযায়ী তিনি প্রতি মৌসুমের শেষে বার্সেলোনা ছাড়তে পারেন। তাছাড়া করোনার কারণে মৌসুম যেহেতু পিছিয়ে গেছে, সেই অনুযায়ীই তিনি ক্লাব ছাড়ার সিদ্ধান্ত গ্রহণ করেছেন।

এর মাঝেই মার্টিন আরেভালো বলেছেন, মেসির বার্সায় থাকা না থাকা নিয়ে আজই চুড়ান্ত সিদ্ধান্ত হতে পারে। বর্তমান চুক্তির মেয়াদ পূরণ করতে বার্সায় থেকে যেতে পারেন মেসি। ২০২১ সালের জুন পর্যন্ত বার্সার সঙ্গে মেসির চুক্তি আছে এবং বর্তমানে নাকি তিনি এই বিষয়টি নিয়ে ভাবছেন। এবার দেখার আসলেই কি ঘটে।

বার্সা সভাপতি জোসেফ মারিয়া বার্তামেউ জানান, ক্লাব তার অবস্থানে অটল থাকবে। আর মেসির বাবাও বলেছেন, তার ছেলে এই ক্লাবে আর থাকবে না। এসব ঝামেলায় মেসির আদৌ ম্যান সিটিতে যাওয়া হবে কিনা তা নিয়ে সন্দেহ সৃষ্টি হয়েছে।