Chattagram

নোয়াখালীতে রিকশা চার্জ দিতে গিয়ে চালকের মৃত্যু

নোয়াখালী প্রতিনিধিঃ নোয়াখালীর চাটখিল উপজেলায় ব্যাটারি চালিত অটোরিকশা চার্জ দিতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে ফজলুল হক (৫১) নামের এক চালক মারা গেছেন বলে জানা গেছে।

শুক্রবার দিবাগত রাত পৌনে ১২টার দিকে চাটখিল বাজারস্থ ডাক বাংল এলাকা থেকে মৃত রিক্সা চালক ফজলুল হকের লাশটি উদ্ধার করা হয়। তিনি কিশোরগঞ্জ জেলার ভৈরব উপজেলার ইলিয়াস মিয়ার ছেলে।

স্থানীয় সূত্রে জানা গেছে, চাটখিল উপজেলার মোহম্মদপুর গ্রামের তোরাব আলী পাটোয়ারী বাড়ীতে বিয়ে করার সুবাদে চাটখিল বাজারে একটি বাসায় স্ত্রী-সন্তান নিয়ে ভাড়া থাকতো ফজুলল হক। অটোরিকশা চালিয়ে স্ত্রী ও তিন ছেলের পরিবার এক মাত্র অর্থের যোগানদাতা তিনি।

প্রতিদিনের ন্যায় রিকশা চালানো শেষে ঐ দিন রাত সাড়ে ১০টার দিকে বাসার পাশ্ববর্তী একটি ঘরে অটোরিকশাটি চার্জে লাগানোর জন্য যান তিনি। দীর্ঘক্ষণ হয়ে গেলেও তাকে ফিরে আসতে না দেখে পরিবারের লোকজন ওই ঘরটিতে গিয়ে বিদ্যুতের লাইন জড়ানো অবস্থায় তার লাশ পড়ে থাকতে দেখেন।

চাটখিল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো দুলাল মিয়া বলেন, খবর পেয়ে নিহতের লাশ উদ্ধার করা হয়েছে। তার ব্যবহৃত ব্যাটারি চালিত অটোরিকশাটি চার্জ দিতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে ঘটনাস্থলেই নিহত হন চালক ফজলুল হক।

আরো পড়ুনঃ ভারতে করোনা: একদিনেই ৮৬ হাজার রোগী শনাক্ত, মৃত্যু ১০৮৯