Dhaka

আত্মহত্যার ঘটনায় প্ররোচনাকারী শিক্ষককে গ্রেফতারের দাবিতে মানববন্ধন

হুমায়ুন কবির, কিশোরগঞ্জ প্রতিনিধি: রবিবার (০৬ সেপ্টেম্বর) কিশোরগঞ্জের পাকুন্দিয়া উপজেলার পুলেরঘাট উপশহর এলাকায় কিশোরগঞ্জ-ভৈরব মহাসড়কে সকাল ১১ ঘটিকায় মানববন্ধন করেছে এলাকাবাসী ও বিভিন্ন স্কুল কলেজের শিক্ষার্থী

মানববন্ধনকারীরা জানান, ১৬ দিন গত হওয়ার পরেও মাশফি সুমাইয়া আত্মহত্যার মূল হোতা কালিয়াচাপড়া চিনিকল উচ্চ বিদ্যালয়ের খন্ডকালীন সাবেক সহকারী শিক্ষক রাসেল আহমেদ এখনো গ্রেফতার হয়নি।

উল্লেখ্য, গত ২২শে আগষ্ট ১ম দফা প্রায় ৩ ঘন্টা পুলেরঘাট আঞ্চলিক মহাসড়ক অবরোধ করে মানববন্ধ ও বিক্ষোভ মিছিল করেছিল এলাকাবাসী। তখন প্রশাসনের উপস্থিতিতে তাদের ২৪ ঘন্টার আল্টিমেটাম দেওয়া হয় এবং প্রশাসন তাদের আল্টিমেটাম মেনে নেয় ও বিক্ষোভকারীদের আশ্বস্ত করেন আসামীকে দ্রুত গ্রেফতার করা হবে। কিন্তু, ১৬ দিন গত হয়ে গেলেও এখনো আসামী গ্রেফতার না হওয়ার প্রতিবাদে রবিবার সকালে শান্তিপূর্ন মানববন্ধন করেন।

আরো পড়ুনঃ সিরাজগঞ্জের ৯টি উপজেলার ইউএনও বাসভবনে আনসার মোতায়েন

তখন তারা জানান, আগামী ২৪ ঘন্টার মধ্যে প্রশাসন যদি ধর্ষক ও লম্পট শিক্ষক রাসেলকে গ্রেফতার করতে না পারে তবে ভৈরব টু কিশোরগঞ্জ, নিকলী টু পাকুন্দিয়ার সকল যোগাযোগ রাস্তা বন্ধ করে দেওয়া হবে।

মানববন্ধন কালে রাস্তা বন্ধ থাকায় কিছু সংখ্যক গাড়ীর জ্যামের সৃষ্টি হয়। তখন আহুতিয়া তদন্ত কেন্দ্রের পুলিশ প্রশাসনের সহযোগীতায় তা নিয়ন্ত্রণে আসে।

গত ২২শে আগষ্ট (শনিবার) সকাল ৭ ঘটিকায় পাকুন্দিয়া উপজেলার চন্ডিপাশা ইউনিয়নের ষাইটকাহন গ্রামের শামিমের মেয়ে মাশফিয়া সুমাইয়া (২২) ফেইসবুকে স্ট্যাটার্স দিয়ে আত্মহত্যা করেন।

এ ঘটনায় মাসফি সুমাইয়ার বাবা মো: শামিম বাদী হয়ে পাকুন্দিয়া থানায় একটি মামলা দায়ের করেন।