Mymensingh

সানন্দবাড়ী সাংগঠনিক থানা ছাত্রলীগের আলোচনা সভা অনুষ্ঠিত

বোরহানউদ্দিন,দেওয়ানগঞ্জ প্রতিনিধিঃ জামালপুরের দেওয়ানগঞ্জ উপজেলার সানন্দবাড়ী সাংগঠনিক থানা ছাত্রলীগের আলোচনা সভা সানন্দবাড়ী বাজার দলীয় অফিসে অনুষ্ঠিত হয় আজ ১১ সেপ্টেম্বর শুক্রবার বিকেল পাঁচটায়। 

প্রধান অতিথি ছিলেন চরআমআওয়া ইউনিয়ন  যুবলীগের আহ্বায়ক আবুসামা  আকন্দ, সভাপতিত্ব করেন   সাবেক ছাত্র নেতা মামুন মন্ডল, বক্তাব্য রাখেন চরআমখাওয়া ইউনিয়ন শাখার  যুবলীগের যুগ্ন আহবায়ক আমল মন্ডল,    সানন্দবাড়ি ডিগ্রী কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি রাশেদুল ইসলাম আকন্দ(সুনু), সানন্দবাড়ী ডিগ্রী কলেজ শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রুবেল মন্ডল।

এ সময় বক্তাগণ বলেন সানন্দবাড়ী সাংগঠনিক থানা ছাত্রলীগের কমিটি না থাকার কারনে কার্যক্রম স্থবির হওয়ার উপক্রম হচ্ছে। সাংগঠনিক কার্যক্রম গতিশীল করার লক্ষ্যে সম্মেলনের মধ্যে দিয়ে পূর্ণাঙ্গ কমিটি করার লক্ষ্যে দলীয় অফিসে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। 

প্রধান অতিথির বক্তব্যে বলেন, দীর্ঘদিন বাংলাদেশ ছাত্রলীগ সানন্দবাড়ী  সাংগঠনিক থানা শাখার কমিটি না থাকার কারনে  কার্যক্রম গতিহীন হয়ে পড়ছে। তাই সংগঠনের কার্যক্রম গতিশীল ও দলকে শক্তিশালী করার লক্ষ্যে, আগামী এক মাসের মধ্যে সম্মেলনের মাধ্যমে পূর্ণাঙ্গ কমিটি গঠন করার জন্য দাবি জানান।

একইসাথে প্রয়োজনীয় পদক্ষেপ নেওয়ার জন্য ছাত্রলীগের নেতাকর্মীদের প্রতি আহ্বান জানান। সেই সাথে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নির্দেশ মোতাবেক দলের কার্যক্রম পরিচালনা করার জন্য অনুরোধ করেন। 

আরো পড়ুনঃ দুই লক্ষ টাকায় বাঁচতে পারে আজহারের প্রাণ