Bangladesh Dhaka

উত্তরখানে ২৭৬০ পিস ইয়াবা ট্যাবলেটসহ চার মাদক ব্যবসায়ী ধরা

রাজধানীর উত্তরখান এলাকা থেকে অভিনব কৌশলে পাকস্থলীতে করে ইয়াবা পরিবহনের অভিযোগে চার মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ।

গ্রেফতাররা হলেন, খোরশেদ, জয়নাল, সাহিদা ও সাইফুল।

গোয়েন্দা পুলিশের রমনা বিভাগের সংঘবদ্ধ অপরাধ ও গাড়ি চুরি প্রতিরোধ টিম শুক্রবার (১১ সেপ্টেম্বর) সকালে উত্তরখান থানার ময়নারটেক বাজার এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করে। এ সময় সময় তাদের হেফাজত থেকে ২৭৬০ পিস ইয়াবা জব্দ করা হয়।

গোয়েন্দা রমনা বিভাগ সূত্র জানায়, রাজধানীর শাহবাগের বাবুপুরা এলাকা হতে তিনজন সন্দেহভাজন ব্যক্তিকে অনুসরণ করে উত্তরখান থানার ময়নারটেক বাজার রোড সংলগ্ন জিয়াবাগ এলাকায় যায় গোয়েন্দা পুলিশ। সেখানে থেকে প্রথমে মাদক ব্যবসায়ী খোরশেদ, জয়নাল ও সাহিদাকে গ্রেফতার করা হয়।

জিজ্ঞাসাবাদে গ্রেফতাররা জানায়, তারা পাকস্থলীতে করে ইয়াবা বহন করছিলেন। পরে মিটফোর্ড হাসপাতালে নিয়ে পরীক্ষার পর জানা যায় তাদের পাকস্থলীতে ইয়াবা রয়েছে। তাদের পেট থেকে বিশেষ কায়দায় তৈরিকৃত ৬৯টি ক্যাপসুল বের করা হয়।

যার প্রত্যেকটিতে ৪০টি করে মোট ২৭৬০ পিস ইয়াবা পাওয়া যায়। পরে তাদের দেয়া তথ্য মতে সাইফুলকে গ্রেফতার করা হয়। ইয়াবাগুলো সাইফুলের বাসায় নিয়ে যাওয়ার কথা ছিল। এ ঘটনায় তাদের বিরুদ্ধে উত্তরখান থানায় মামলা হয়েছে।