Bollywood বিনোদন

রিয়ার অভিযোগে এনসিবির নজরে সারা

এবার নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর (এনসিবি) নজরে সারা আলি খান। নজরে রয়েছেন আরও দুই অভিনেত্রী রাকুলপ্রীত ও সিমন খামবাট্টা। এনসিবির জিজ্ঞাসাবাদের সময় এ তিন জনের নাম বলেছেন রিয়া চক্রবর্তী।

সূত্রের খবর, রিয়া এনসিবিকে জানিয়েছেন, সারাসহ এ দুই অভিনেত্রী মাদক নিয়েছেন। ২০ পাতার লম্বা বিবৃতিতে এ তিন অভিনেত্রীর নাম বিশেষভাবে নিয়েছেন রিয়া।

আরও পড়ুন: সুশান্ত-রিয়ার একসঙ্গে গাঁজা খাওয়ার ভিডিও ভাইরাল

সঙ্গে নজরে রয়েছে বলিউডের আরও বেশ কয়েকজন অভিনেতাও। এর মধ্যে রয়েছেন মুকেশ ছাবড়া, রাকুলপ্রীত সিং, রোহিনী লায়রসহ বেশ কয়েকজন। আগামী কয়েক দিনে বলিউডে অভিনেতাদের এক এক করে এনসিবি জিজ্ঞাসাবাদের জন্য ডাকবে বলে জানা গেছে।

আরও পড়ুন: মাদক ঘটনায় জড়ালো সারা-রাকুলের নাম

জানা যাচ্ছে, এনসিবির দুই পদস্থ আধিকারিক কে পি এস মালহোত্রা এবং ডি জি আস্থানা বৈঠক শুরু করেছেন। বি টাউনের ওই হাই প্রোফাইল ব্যক্তিদের সমন পাঠানোর আগে সম্পূর্ণ প্রস্তুতি সেরে ফেলতে চাইছেন নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর অফিসাররা। তবে এনসিবির সামনে রিয়া বলিউডের যে তারকাসহ পরিচালক, প্রযোজকদের নাম নিয়েছেন, সে বিষয়ে কিছু জানা যায়নি।

আরও পড়ুন: সাজিদের বিরুদ্ধে পাওলার যৌন হেনস্থার অভিযোগ

এদিকে মাদক মামলায় শুক্রবারও জামিন পাননি রিয়া চক্রবর্তী, সৌভিক চক্রবর্তী, স্যামুয়েল মিরান্ডা এবং দীপেশ সাওয়ান্ত। ফলে রিয়াকে আপাতত বাইকুল্লা জেলেই থাকতে হচ্ছে।

গত ১৪ জুন মুম্বাইয়ে বান্দ্রায় নিজ বাসা থেকে সুশান্তের (৩৪) মরদেহ উদ্ধার করা হয়। তার মৃত্যু নিয়ে এখনো তদন্ত চলছে।