Bollywood বিনোদন

সুশান্ত-রিয়ার একসঙ্গে গাঁজা খাওয়ার ভিডিও ভাইরাল

সুশান্ত সিং রাজপুতের মৃত্যু মামলায় তার প্রেমিকা রিয়া চক্রবর্তীকে গ্রেফতার করেছে এনসিবি। মাদক কারবারে জড়িত থাকার অভিযোগেই রিয়াকে গ্রেফতার করা হয়। সেই সঙ্গে ১৪ দিনের জেল হেফাজতের নির্দেশ দেওয়া হয়। ৮ সেপ্টেম্বর রাতে এনসিবির হেফাজতেই রাখা হয়েছিল তাকে।

বুধবার তাকে স্থানান্তরিত করা হয়েছে বাইকুলা জেলে। রিয়া তার জামিন আবেদনে লিখেছিলেন তাকে জোর করে বয়ানে সই করা হয়েছে। তার মুখে এমন কথা বসানো হয়েছে যা তিনি বলেননি। তবে তার সেই জামিন মঞ্জুর হয়নি।

এদিকে সোশাল মিডিয়ায় ভাইরাল হয়েছে একটি ভিডিও। যেখানে দেখা যাচ্ছে সুশান্তের বাড়িতে বসে সিগারেটের ভেতর গাঁজা পুরে রোল বানাচ্ছেন রিয়া। ২ মিনিট ৫৪ সেকেন্ডের সেই ভিডিওতে দেখা যাচ্ছে বন্ধুদের সঙ্গে সুশান্তের ফ্ল্যাটে বসেছে আড্ডার আসর। একসঙ্গে গান করছেন সুশান্ত-রিয়া। দুজনে গাঁজাও খাচ্ছেন।

কেউ একজন ভিডিও করছেন। সেখানে একজন জিজ্ঞেস করছেন ‘আচ্ছা, এত ধোঁয়া কেন চরস আছে নাকি? তখন সুশান্ত বলেন না, এটা VFX। যেভাবে সিনেমায় ধোঁয়া দিয়ে এফেক্ট তৈরি করা হয় এটাও তাই। এরপর সুশান্ত মন দেন ভজনে। তখন রিয়া বলেন, না এটা রোলড সিগারেট’।

দ্বিতীয় ভিডিওতে দেখা যায় ধূমপান করতে করতেই গান গাইছেন সুশান্ত। হাতে ধরা সিগারেট। তার পাশে আছেন রিয়াও। এর আগে রিয়া চক্রবর্তী বারবার দাবি করেছেন, সুশান্তের জন্য মাদক আনলেও তিনি নিজে কখনও তা খেয়ে দেখেননি। কিন্তু এই ভিডিও নতুন করে প্রশ্নের সামনে দাঁড় করাচ্ছে রিয়া চক্রবর্তীকে।

প্রসঙ্গত, সুশান্তের মৃত্যুর রহস্য উদঘাটন করতে বেশ লম্বা জেরার পর এনসিবি আটক করেছে স্যামুয়েল মিরান্ডা, দীপেশ সাওয়ান্ত, রিয়ার ভাই শৌভিক ও রিয়া চক্রবর্তীকে। এছাড়াও আরও কিছু ব্যক্তিকে আটক করেছে এনসিবি।