Bangladesh

অবশেষে বিজিবি’র হাতে আটক হলো ভোমরার সেই মাদক সম্রাজ্ঞী সেলিনা

সোহরাব হোসেন, সাতক্ষীরা: সাতক্ষীরায় বিভিন্ন পত্র পত্রিকায় সংবাদ প্রকাশের পর ভোমরা বন্দরে মাদক বানিজ্যের শীর্ষ মাদক সম্রাজ্ঞী সেই সেলিনাকে ফেনসিডিলসহ আটক করল ভোমরা ক্যাম্পের বিজিবি জোয়ানরা।

সোমবার (১৪ সেপ্টেম্বর ২০২০) বিকালে ভোমরা বিজিবি ক্যাম্পের ল্যান্স নায়েক মোতালেবের নেতৃত্বে সিপাহী জিহাদ, তামান্না ও শাহনাজ ভারতের ঘোজাডাঙ্গা সীমান্ত থেকে ফেনসিডিল নিয়ে বাংলাদেশে প্রবেশের সময় লক্ষ্মীদাঁড়ী সীমান্তের জিরো পয়েন্ট এলাকা থেকে ১২ বোতল ফেনসিডিলসহ সেলিনাকে হাতে নাতে আটক করে।

আরও পড়ুনঃ নড়াইলে ছাত্রলীগ নেতা হত্যার ঘটনায় ১৪ জনের নামে মামলা

ভোমরা ক্যাম্পের কোম্পানী কমান্ডার (ভারপ্রাপ্ত) জহির বাবর মাদক ব্যবসায়ী সেলিনার আটকের সত্যতা নিশ্চিত করেন।

মাদকাসক্ত মাদক সম্রাজ্ঞী সেলিনার অকথ্য ভাষায় গালিগালাজ, বেহায়াপনা আর কুৎসিৎ আচারনে বিষিয়ে ওঠা ভোমরা বন্দরে এখন স্বস্তির নিঃশ্বাস। মাদক সম্রাজ্ঞী সেলিনার গ্রেফতারের দাবিতে ভোমরা বন্দরে ফুঁসে ওঠা সর্বস্তরের সাধারন জনগনের জেলা প্রশাসনের নিকট থেকে প্রথম দফায় মাদক বিরোধী মানব বন্ধন করার অনুমতি নেওয়ার প্রস্তুতি এবং দ্বিতীয় দফায় সেলিনা আটক না হলে ৭২ ঘন্টার আল্টিমেটাম দেওয়ার প্রস্তুতি নেয় বন্দর সংশ্লিষ্ট সাধারন জনগন। বন্দর এলাকার জনগনের দাবি পূরনের সকল প্রস্তুতিমূলক কর্মসূচি বাস্তবায়নের আগেই আটক হল মাদক সম্রাজ্ঞী সেলিনা। এই কুখ্যাত মাদক সম্রাজ্ঞী সেলিনার গ্রেফতারের খবরে ভোমরা বন্দরে আনন্দ উল্লাসে মেতে ওঠে সর্বস্তরের লোকজন।

এদিকে মাদক সম্রাজ্ঞী সেলিনাকে লক্ষ্মীদাঁড়ী সীমান্ত থেকে আটক করার পর বিজিবি জোয়ানরা তাদের আইসিপি চেকপোষ্ট রুমে নিয়ে আসে। এখান থেকে আটককৃত সেলিনাকে ভ্যান যোগে ভোমরা ক্যাম্পে নিয়ে এসে মাদক আইনে মামলা দিয়ে সাতক্ষীরা সদর থানায় সোপর্দ করেন বিজিবি