Bangladesh Dhaka

ধানমণ্ডিতে করোনা আক্রান্ত বিদেশি নাগরিকের আত্মহত্যা

রাজধানী ধানমন্ডির ল্যাবএইড হাসপাতাল থেকে লাফিয়ে পড়ে মিখাইল স্টেলমাখ (২৯) নামের এক করোনা আক্রান্ত রোগীর মৃত্যু হয়েছে। তিনি বেলারুশের নাগরিক।

সোমবার (১৪ সেপ্টেম্বর) ধানমন্ডি থানার উপ-পরিদশর্ক (এসআই) মো. রায়হানুল করিম ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

তিনি জানান, রোববার ভোর সাড়ে ৫টার দিকে মিখাইল স্টেলমাখ নামে ওই ব্যক্তি হাসপাতাল থেকে লাফিয়ে পড়েন। পরে গুরুতর আহত অবস্থায় বিকেল পৌনে ৩টার দিকে ওই হাসপাতালেই তার মৃত্যু হয়। গত মাসে তিনি করোনা পজিটিভ হলে সহকর্মীরা তাকে ধানমন্ডি ল্যাবএইড হাসপাতালে ভর্তি করেন।

মো. রায়হানুল করিম জানান, ল্যাবএইড হাসপাতালের ষষ্ঠ তলায় ভর্তি ছিলেন তিনি। সাত-আটবার তার করোনা পরীক্ষা করা হয়। একবার পজিটিভ আসে, আবার নেগেটিভ, আবার পজিটিভ আসে। এ কারণেই তিনি মানসিকভাবে ভেঙে পড়েছিলেন। গতকাল রোববার ভোরে ষষ্ঠ তলায় বাথরুমে ঢুকে দরজা বন্ধ করে জানালা দিয়ে তিনি লাফিয়ে নিচে পড়েন বলে প্রাথমিক তদন্তে জানা যায়। এতে গুরুতর আহত হলে তাকে ল্যাবএইড হাসপাতালেই চিকিৎসা দেয়া হচ্ছিল। পরে চিকিৎসাধীন অবস্থায় ওই দিন বিকেলে তার মৃত্যু হয়।

তিনি আরও বলেন, আমরা খবর পেয়ে রাত ৮টার দিকে মরদেহটি উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতাল মর্গে পাঠাই। ময়নাতদন্তের পরে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে। ঘটনার বিস্তারিত জানার চেষ্টা চলছে।

নিহতের বাবার নাম ইভান। পাবনার ঈশ্বরদীর রূপপুর পারমাণবিক বিদ্যুৎকেন্দ্রে ফিটার হিসেবে কাজ করতেন তিনি।