ভিন্ন স্বাদের খবর

আফ্রিদির সঙ্গে চুটিয়ে যৌন সঙ্গম উপভোগ, দাবি ‘বিগবস’ খ্যাত এই অভিনেত্রীর

বিগ বস ১১-এর ঘরে ছিলেন মডেল-অভিনেত্রী আরশি খান। তার সাহসী বক্তব্যের কারণে অন্যতম বিতর্কিত প্রতিযোগী ছিলেন তিনি। আর যাকে নিয়ে তিনি বিতর্কিত মন্তব্য করেছিলেন তিনিও বরাবর বিতর্কে থাকতে পছন্দ করেন। তিনি আর অন্য কেউ নন পাকিস্তান ক্রিকেট দলের প্রাক্তন অধিনায়ক শাহিদ আফ্রিদি। আরশি খান একদা দাবি করেছিলেন আফ্রিদির সঙ্গে তিনি চুটিয়ে যৌন সঙ্গম উপভোগ করেছিলেন। যা নিয়ে বিতর্কও কম হয়নি।

মডেল ও অভিনেত্রী আরশি খান বিগবস ১১-র ঘরে প্রতিযোগী হিসেবে যোগ দিয়েছিলেন। তিনি বরাবরই তার সাহসী ও বিতর্কিত মন্তব্যের জন্য বিখ্যাত। 

পাকিস্তানের ক্রিকেটার শাহিদ আফ্রিদির প্রতি তার ভালোবাসার কথা তিনি বরাবরই সোশ্যাল মিডিয়ায় দাবি করে এসেছিলেন। কিন্তু ২০১৫ সালে আরশি খান জানিয়েছিলেন তিনি বুমবুমের সঙ্গে যৌন সম্পর্কে লিপ্ত হয়েছিলেন।

আওয়ামী লীগ ছাড়া কেউ সাধারণ মানুষের পাশে দাঁড়ায়নি: প্রধানমন্ত্রী

সোশ্যাল মিডিয়ায় আরশি লিখেছিলেন,’হ্যাঁ, আমি আফ্রিদির সঙ্গে যৌন সঙ্গমে লিপ্ত হয়েছি! কারও সাথে ঘুমানোর জন্য আমার কি ভারতীয় গণমাধ্যমের অনুমতি দরকার? এটি আমার ব্যক্তিগত জীবন। আমার কাছে এটি প্রেম ছিল।’

বিগ বসের ঘরে অপর প্রতিযোগী শিল্পা শিন্ডের সঙ্গে একদিন গল্প করছিলেন আরশি খান। সেই সময় আফ্রিদির সঙ্গে চুটিয়ে যৌন সঙ্গমে লিপ্ত হওয়ার কথা জানান তিনি।

শুধু আফ্রিদির সঙ্গে যৌন সঙ্গম নয়, আফ্রিদির প্রতি তার প্রেমের কথাও আরও একবার জানান আরশি খান। একইসঙ্গে আফ্রিদিকে নিজের ‘মেহবুব’ বলে পরিচয় দেন তিনি।

আফ্রিদিকে যখন পুরো বিষয়টি নিয়ে জিজ্ঞাসা করা হয়েছিল তখন তিনি তা পুরোপুরি অস্বিকার করেন। একইসঙ্গে এই বিষয়ে কথা বলতে অস্বীকার করেন।

স্বল্প বাক্যে পার্ক্তন পাক অধিনায়ক বলেছিলেন, বলেছিলেন যে তিনি এ জাতীয় তুচ্ছ বিষয় নিয়ে কথা বলতে পছন্দ করেন না এবং এ জাতীয় “বোকামি” করার সময়ও তাঁর হাতে নেই।

এই বিষয়টি নিয়ে কম বিতর্কও হয়নি। পরবর্তীকালে আফ্রিদি কোনও দিনই এই বিষয়ে মুখ খোলেননি। তবে নিজের বক্তব্যে অনড় ছিলেন মডেল অভিনেত্রী আরশি খান।