Bollywood বিনোদন

নতুন রূপে আসছেন কবির সিং

শহিদ কাপুরের ক্যারিয়ারের সব সাফল্য ছাড়িয়ে গেছে ‘কবীর সিং’। এ ছবিতে দুর্দান্ত অভিনয় করেছেন তিনি। সেই অভিনয় প্রশংসিত হয়েছে দেশ-বিদেশে। এরপর থেকে বলিউড পরিচালকদের বর্তমান সময়ে অন্যতম একটি পছন্দের নাম শহিদ।

করোনায় দীর্ঘ কর্ম বিরতি শেষে ইতিমধ্যেই শুটিং সেটে ফিরেছেন শাহেদ। ভারতের দক্ষিণের সিনেমা ‘জার্সি’র রিমেকে অভিনয় করছেন তিনি। দক্ষিণের ব্লকবাস্টার এই সিনেমাটি মূলত একজন বাবার ক্রিকেটের প্রতি ভালোবাসা এবং তার সঙ্গে তার ছেলের সম্পর্ক নিয়ে বেড়ে ওঠা একটি গল্প।

আরও পড়ুনঃ সিরিয়ার প্রেসিডেন্টকে হত্যা করতে চেয়েছিল ট্রাম্প

এর মধ্যেই আরও একটি সিনেমার ঘোষণা আসলো শহিদ কাপুরের পক্ষ থেকে। শশাঙ্ক খৈতান পরিচালিত ধর্ম প্রোডাকশনের প্রযোজনায় ‘যোদ্ধা’ নামক সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন তিনি। এখানে নতুন লুকে মারদাঙ্গা ভূমিকায় দেখা যাবে এই অভিনেতাকে।

সিনেমাটির সঙ্গে সংশ্লিষ্ট এক ব্যক্তি ফিল্মফেয়ারকে দেওয়া সাক্ষাৎকারে বলেছেন, ‘বেশ অনেকদিন থেকেই একসঙ্গে কাজ করার ব্যাপারে কথা বলে আসছিলেন করণ জোহর এবং শহিদ কাপুর। কিন্তু পছন্দমত স্ক্রিপ্ট না পাওয়ার কারণে এতদিন সেটা হয়ে উঠছিলো না। অবশেষে ‘যোদ্ধা’ সিনেমায় কাজ করতে রাজি হয়েছেন শহিদ।’

তিনি জানান, এই সিনেমাটি মূলত অ্যাকশনধর্মী। বর্তমানে ‘জার্সি’ নিয়ে বেশ ব্যস্ত সময় পার করছেন শহিদ। তাই ধারণা করা হচ্ছে সামনের বছরের শুরুতেই শুরু হবে ‘যোদ্ধা’ সিনেমার শুটিং। লোকেশন এর ব্যাপারে জানা যায় সিনেমাটির বেশির ভাগ শুটিং হবে পাঞ্জাবে। শিগগিরই এই ছবির নায়িকার নাম ঘোষণা করা হবে।