Bangladesh Barishal

চরফ্যাশনে স্কুলছাত্রীকে ধর্ষণ, গ্রেফতার ১

ভোলার চরফ্যাশনে বিয়ের প্রলোভন দেখিয়ে এক স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগ উঠেছে দুই যুবকের বিরুদ্ধে। এ ঘটনায় শুক্রবার (১৮ সেপ্টেম্বর) বিকেলে ভিক্টিম নিজে বাদী হয়ে দুইজনকে আসামি করে চরফ্যাশন থানায় মামলা দায়ের করেছেন।

চরফ্যাশন থানা পুলিশ অভিযুক্ত আব্দুলাহ সরকার নামের এক যুবককে গ্রেফতার করে আদালতে সোপর্দ করেছেন।

আরও পড়ুনঃ হাসিনা ও খালেদাকে কৌশলে বন্দী করে রেখেছে ভারত : জাফরুল্লাহ

গত মঙ্গলবার (১৫ সেপ্টেম্বর) আসলামপুর ইউনিয়নের ৪ নং ওয়ার্ডের আব্বাসের বসত ঘরে এ ঘটনা ঘটে। গ্রেফতার আব্দুল্লাহ ঢাকার গাজীপুর জেলার কালিয়াকৈর থানার ভাঙ্গা মসজিদ সংলগ্ন এলাকার নিজাম সরকারের ছেলে।

ভিক্টিম এজাহারে দাবি করেন, ভোলার বোরহানউদ্দিন উপজেলার পক্ষীয় ইউনিয়নে তার বাড়ি। সম্প্রতি সময়ে গাজীপুরের চৌরাস্তা এলাকায় খালার বাসায় বেড়াতে যান। এ সময় গাজীপুর জেলার কালিয়াকৈর থানার স্থানীয় আব্দুল্লাহর সঙ্গে তার পরিচয় হয়। পরিচয়ের সূত্র ধরে তাদের প্রেমের সম্পর্ক গড়ে ওঠে।

আব্দুল্লাহ তাকে বিয়ের প্রলোভন দেখিয়ে ঢাকার বিভিন্ন স্থানে নিয়ে একাধিকবার অনৈতিক সম্পর্ক করে। গত সোমবার আব্দুল্লাহ তাকে বিয়ের প্রলোভন দেখিয়ে ঢাকা থেকে লঞ্চযোগে ভোলার বোরহানউদ্দিন থানার হাকিমুদ্দিন এলাকায় নিয়ে আসে।

ওইদিন বিকেলে আব্দুল্লাহ সরকার তাকে বিয়ে করবে বলে চরফ্যাশন উপজেলা আসলামপুর ইউনিয়নের ৪নং ওয়ার্ডের তার বন্ধু আব্বাসের বাসায় নিয়ে যায়। ভিক্টিম তাকে বিয়ের কথা বললে আব্দুল্লাহ তালবাহানা শুরু করেন। এবং তাকে জোরপুর্বক ধর্ষণ করেন। এ ঘটনায় তিনি বাদী হয়ে আব্দুল্লাহ ও তার বন্ধু আব্বাসকে আসামি করে চরফ্যাশন থানায় ধর্ষণের অভিযোগে মামলা দায়ের করেন। ১৪ বছর বয়সী ওই তরুণী নিজেকে স্কুল ছাত্রী দাবি করেছে।

640.jpg

চরফ্যাসন থানার ওসি মো. মনির হোসেন মিয়া জানান, ভিক্টিম বাদী হয়ে ২ জনকে আসামি করে মামলা দায়ের করেছে। পুলিশ মুল অভিযুক্ত আসামি আব্দুল্লাহ সরকার নামে একজনকে গ্রেফতার করে আদালাতে সোপর্দ করেছে। অপর আসামিকে গ্রেফতারের চেষ্টা চলছে।