৯ বছরের শিশু ধর্ষণ মামলা
Bangladesh Rangpur

৯ বছরের শিশু ধর্ষণ মামলায় গ্রেফতার

৯ বছরের শিশু ধর্ষণ মামলায় গ্রেফতার

৯ বছরের শিশু খোরশেদ আলমকে পাঁচ বছরের শিশুকে ধর্ষণ মামলার আসামী করা হয়েছে। ঘটনাটি গাইবান্ধার সাঘাটা উপজেলার বোনারপাড়া ইউনিয়নের দুর্গাপুর গ্রামের। খোরশেদ আলম স্থানীয় আলোক বর্তিকা স্কুলের তৃতীয় শ্রেণির ছাত্র।

৫ বছরের এক কন্যা শিশুকে ধর্ষণের অভিযোগে ১৭ সেপ্টেম্বর বৃহস্পতিবার খোরশেদকে আটক করে আদালতে পাঠানো হয়েছে।এজাহারে উল্লেখ করা হয়েছে, দুর্গাপুর গ্রামের খাদেমুল ইসলামের ছেলে খোরশেদ আলম ১২ সেপ্টেম্বর দুপুরের দিকে শুভ, নিহাতসহ ওই শিশুটির সাথে খেলাধুলার এক পর্যায়ে পাশ্ববর্তী একটি নির্মাণাধীন বাড়িতে নিয়ে ধর্ষণ করে।

এ সময় শিশুটির চিৎকারে খোরশেদ আলম পালিয়ে যায় বলেও এজাহারে উল্লেখ করা হয়। এ ঘটনায় সাঘাটা থানায় বৃহস্পতিবার মামলা দায়ের করা হলে পুলিশ খোরশেদকে তার বাড়ি থেকে আটক করে আদালতে পাঠায়।

আরও পড়ুন ঃগাইবান্ধায় দুই ইউপি চেয়ারম্যান কারাগারে

এ ব্যাপারে খোরশেদ আলমের বড় ভাই আব্দুল খালেক বলেন, বিষয়টি সাজানো। সামাজিক ও অর্থনৈতিকভাবে ক্ষতিগ্রস্ত করতে তাদের বিরুদ্ধে এ মামলা দায়ের করা হয়েছে।

640.jpg

সাঘাটা থানার ওসি মো. বেলাল হোসেন বলেন, এ ঘটনায় সাঘাটা থানায় একটি মামলা দায়ের করা হলে খোরশেদ আলমকে গ্রেফতার করে আদালতে পাঠানো হয়েছে।
আসামী পক্ষের আইনজীবী অ্যাডভোকেট মঞ্জুর মোর্শেদ বাবু বলেন, বিষয়টি সাজানো। ৯ বছরের একজন শিশুর ধর্ষণ করার উপযোগী বডি ফিটনেস কতটুকু তা সকলেরই জানা।