খেলাধুলা

কেনো এবারের আইপিএলে থাকছে না মায়ান্তি ?

টেলিভিশন উপস্থাপিকা হিসেবে আলাদা জায়গা করে নিয়েছেন মায়ান্তি। বিশ্লেষণধর্মী ক্ষমতার পাশাপাশি দারুণ বাচনভঙ্গি তাকে ব্যাপক জনপ্রিয়তা দিয়েছে। দর্শকশূন্য স্টেডিয়ামে খেলা হওয়ায় সবার নজর থাকবে এবার টিভির পর্দায়। কিন্তু সেখানে ম্যাচের আগে বা পরে মাইক হাতে দেখা যাবে না ভারতীয় ক্রিকেট অ্যাংকরিংয়ের লিডিং লেডিকে।

আইপিএলে না থাকার কারণ সামাজিক যোগাযোগমাধ্যমে জানিয়েছেন মায়ান্তি। মাস দেড়েক আগে মা হয়েছেন তিনি। মূলত এ কারণেই আইপিএলে উপস্থাপনা থেকে নিজেকে সরিয়ে নিয়েছেন এই অ্যাংকর।

আরও পড়ুন :  আইপিএলের অধিনায়কদের কার বেতন কত?

ইন্সটাগ্রামে স্বামী স্টুয়ার্ট বিনির সঙ্গে সদ্যজাত সন্তানের ছবি পোস্ট করে মায়ান্তি লেখেন, গত পাঁচ বছর ধরেই স্টার স্পোর্টস আমাকে তাদের বড় ইভেন্টগুলোতে সামনে থেকে কাজ করার ক্ষেত্রে প্রচুর সুযোগ ও সুবিধা দিয়েছে। এমনকি প্রতিটা সময় তারা আমায় সর্বোচ্চ সুবিধা দেয়ার চেষ্টা করেছে। গর্ভধারণের প্রথম পাঁচ মাস পর্যন্ত অনুষ্ঠান সঞ্চালনায় আমার অসুবিধার ক্ষেত্রে তারা সবসময় খেয়াল রেখেছে। 

তিনি আরো লেখেন, ছয় সপ্তাহ আগে আমার ও স্টুয়ার্টের ঘর আলো করে একটি পুত্র সন্তান এসেছে। নতুন জীবনকে বেশ উপভোগ করছি। মায়ান্তির এই পোস্টের পর তাকে অভিনন্দন জানিয়েছেন কেভিন পিটারসেন, আকাশ চোপড়ার মতো ক্রিকেট জগতের অনেকেই।

640.jpg

অন্যান্য অনেক ক্ষেত্রের মতো ক্রিকেটেও এখন মেয়েরা দাপটের সঙ্গে পদচারনা করছেন। প্রখর ক্রিকেটজ্ঞান এবং ঝকঝকে সঞ্চালনায় টেলিভিশনে ক্রিকেট দেখার ধারণাই পাল্টে দিয়েছেন মায়ান্তি। বিশ্বকাপের মতো মঞ্চেও দাপটের সঙ্গে সঞ্চালনা করেছেন তিনি। এবারের আইপিএলে অন্য অনেক কিছুর মতো দর্শকরা মিস করবেন মিসেস বিনিকেও।