Bangladesh Mymensingh

নামাজ শেষে বাড়ি ফেরা হলোনা ইমামের

ময়মনসিংহ প্রতিনিধিঃ ময়মনসিংহের গফরগাঁও উপজেলার পাগলা থানার বেলদিয়া গ্রামের এক ইমামকে কুপিয়ে হত্যা করে দূর্বৃত্তরা। শনিবার (১৯ সেপ্টেম্বর) রাতে মসজিদে এশার নামাজের ইমামতি শেষে বাড়ি ফেরার পথে অজ্ঞাত দূর্বৃত্তরা হত্যা করে চলে যায়।
নিহত ব্যাক্তি হলেন – হাফেজ মাওলানা আঃ আজিম উদ্দিন। তিনি বলদিয়া গ্রামের মৃত শেখ মজরত আলীর ছেলে। বিষয়টি নিশ্চিত করেছেন পাগলা থানার ওসি মো. শাহিনুজ্জামান খান।

নিহতের পরিবার ও স্থানীয় সূত্রে জানা যায়, নিহত হাফেজ মাওলানা মো. আজিম উদ্দিন গত ২০ বছর ধরে সাধুয়া জামে মসজিদের ইমাম ছিলেন। প্রতিদিনের মতো সাধুয়া জামে মসজিদে এশার নামাজের ইমামতি করে রাত সোয়া আটটার দিকে বাড়ি ফিরছিলেন তিনি। সাধুয়া-নিগুয়ারি খালের পাশে সাধুয়া মার্কেটের সাথে অজ্ঞাতনামা দূর্বৃত্তরা তাকে খুন করে ফেলে রেখে যায়। নিহতের শরীরের বিভিন্ন স্থানে পাঁচ ছয়টি ধারালো অস্ত্রের আঘাত রয়েছে।পরে পথচারীরা দেখতে পেয়ে চিৎকার করলে এলাকাবাসী উপস্থিত হয়ে পুলিশকে খবর দেয়।

আরও পড়ুনঃ হাটহাজারী মাদরাসার পরিচালনার দায়িত্বে ৩ জ্যেষ্ঠ শিক্ষক

নিহতের স্রী বিলকিস বেগম (৫০) বলেন, তার স্বামী একজন সাধাসিধে মানুষ। তার কোন শত্রু নেই। কারা এই খুন করেছে তা জানিনা।

640.jpg

পাগলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাহিনুজ্জামান খান বলেন, দুর্গম এলাকায় ঘটনাটি ঘটছে। পাগলা থানা পুলিশ তাৎক্ষণিক ঘটনাস্থলে পাঠানো হয়েছে। আমি এখনো এখানে উপস্থিত আছি। হত্যার রহস্য উদঘাটনের চেষ্টা চলছে বলেও জানান তিনি।