Bangladesh

বিভিন্ন অভিযোগে বিএনপি নেতার বিরুদ্ধে মানববন্ধন

ময়মনসিংহ প্রতিনিধি,

ময়মনসিংহের ভালুকায় বিএনপি নেতা ফখর উদ্দিন আহাম্মেদ বাচ্চু কর্তৃক ভূয়া ভোটার আইডি কার্ড ও কাগজপত্র ব্যাবহার করে জমি আত্মসাত এবং সেই জমি নামজারি করে অবৈধভাবে ব্যাংক লোন করার প্রতিবাদে ও জমি ফিরিয়ে দেওয়ার দাবিতে মানববন্ধন করা হয়েছে।

শনিবার (১৯ সেপ্টেম্বর) সকালে উপজেলা পরিষদের সামনে ভূক্তভোগী ৪০ পরিবারের ব্যানারে ওই মানববন্ধন অনুষ্ঠিত হয়।মানববন্ধনে ভুক্তভোগীদের মাঝে বক্তব্য রাখেন- শিখা আক্তার, আব্দুল বারেক, আবুল কালাম, শহিদ উল্লাহ প্রমুখ। অনুষ্ঠিত মানববন্ধনে বক্তারা বলেন, বিএনপি নেতা ও ভূমিদস্যু ফখর উদ্দিন আহাম্মেদ বাচ্চু আমাদের নিরাশ করে দিয়েছে।

আরও পড়ুন : রাজবাড়ীতে মুক্তিযোদ্ধা প্রজন্ম লীগের ১৩ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

ভূয়া ভোটার আইডি কার্ড ও কাগজপত্র ব্যাবহার করে আমাদের বাশিল মৌজার আট একর জমি জালিয়াতি করে আত্মসাত করেছে এবং সেই জমি ভূমি অফিসের কিছু অসাধু কর্মকর্তার যোগসাজসে নামজারি ও জমা খারিচ করে অবৈধভাবে কোটি কোটি টাকা ব্যাংক লোন করেছে। আমরা এখন ঋণের বোঝা মাথায় নিয়ে ঘুরছি। আমরা আমাদের জমি ফিরে পেতে চাই।

দীর্ঘদিন যাব বিভিন্ন দপ্তরে দপ্তরে ঘুরেও আমরা এর কোন বিচার পাইনি।উল্যেখ্য, অভিযুক্ত ফখর উদ্দিন আহাম্মেদ বাচ্চু জেলা বিএনপির যুগ্ম আহবায়ক ও ভালুকা উপজেলা বিএনপির সাবেক সভাপতি।

640.jpg