জাতীয়

সরকারের ব্যাপক উন্নয়নে ঈর্ষান্বিত বিএনপি

তথ্য প্রতিমন্ত্রী ডাক্তার মো. মুরাদ হাসান বলেছেন, সরকারের ব্যাপক উন্নয়নে ঈর্ষান্বিত হয়ে বিএনপিসহ তাদের দোসররা দেশে অস্থিতিশীল পরিস্থিতি সৃষ্টি করে ঘোলা পানিতে মাছ শিকার করার ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে। এই মুহূর্তে আওয়ামী লীগের নেতাকর্মীদের ঐক্যবদ্ধ থাকতে হবে। যেন দেশের চলমান উন্নয়ন কোনোভাবেই বাধাগ্রস্ত না হয়। 

তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে করোনা মোকাবিলা করতে গিয়ে আওয়ামী লীগের অনেক নেতাকর্মী ত্যাগ স্বীকার করে জীবন দিয়েছেন। বিএনপিসহ কোনো দলকে জনগণের পাশে দেখা যায়নি।

আরও পড়ুন : চীনের যুদ্ধবিমান ধ্বংস করল তাইওয়ান

জামালপুরের সরিষাবাড়ীতে শনিবার দিনব্যাপী স্থানীয় শিল্পকলা একাডেমি মিলনায়তেন সরিষাবাড়ী উপজেলা আওয়ামী লীগ আয়োজিত বিশেষ বর্ধিতসভায় তিনি এসব কথা বলেন।

তথ্য প্রতিমন্ত্রী বলেন, পৃথিবীর অন্যান্য দেশের সরকারগুলো শুধু করোনা পরিস্থিতি মোকাবিলা করেছে। আর আমরা একই সঙ্গে করোনা, বন্যা ও আম্ফানসহ ভয়াবহ প্রাকৃতিক দুর্যোগ মোকাবিলা করেছি। এটা সম্ভব হয়েছে সরকারের পাশে ছিল আওয়ামী লীগের নেতাকর্মীরা। বিপদের সময় আওয়ামী লীগই একমাত্র দল যারা ত্যাগ স্বীকার করে জনগণের পাশে দাঁড়ায়। অন্যদিকে বিএনপি ক্ষমতায় থাকলে ফায়দা লোটায় ব্যস্ত হয়ে পড়ে। উদ্ভূত যেকোনো পরিস্থিতি মোকাবিলা করতে সরকার সজাগ আছে। অনুপ্রবেশকারীরা দলের অভ্যন্তরে বিভেদ সৃষ্টির চেষ্টা করবে। যেকোনো অপতৎপরতাকে প্রতিহত করতে আওয়ামী লীগ নেতাকর্মীদের প্রতি আহ্বান জানান।

আরও পড়ুন : চীনের যুদ্ধবিমান ধ্বংস করল তাইওয়ান

640.jpg

সভায় জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মুহাম্মদ বাকী বিল্লাহ, সাধারণ সম্পাদক ফারুক আহাম্মদ চৌধুরী, সহ-সভাপতি আশরাফ হোসেন তরফদার, আবু জাফর আহমদ শীশা, সাংগঠনিক সম্পাদক ছানোয়ার হোসেন ছানু, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ছানোয়ার হোসেন বাদশা ও সাধারণ সম্পাদক উপাধ্যক্ষ হারুন অর রশিদসহ উপজেলা আওয়ামী লীগ নেতারা বক্তব্য রাখেন।