Mymensingh

সাংবাদিক নিগ্রহের বিচার দাবিতে মানববন্ধন

স্টাফ রিপোর্টারঃ ময়মনসিংহের ভালুকায় উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. সোহেলী শারমিন কর্তৃক এসএ টিভির ময়মনসিংহ প্রতিনিধি আওলাদ রুবেলকে নিগ্রহের বিচার দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

রবিবার (২০ সেপ্টেম্বর) ভালুকা রিপোর্টার্স ইউনিটির ব্যানারে উপজেলা পরিষদের সামনে সকাল সাড়ে দশটায় শুরু হয়ে ঘন্টাব্যাপী চলে মানববন্ধন।

এ সময় প্রথম আলোর প্রতিনিধি ও সংগঠনের আহ্বায়ক মাহমুদুল হাসান ফোরাত, সদস্য সচিব আনোয়ার হোসেন তরফদার, সদস্য মোকছেদুর রহমান মামুন, ওমর ফারুক তালুকদারসহ আরো অনেকেই বক্তব্য রাখেন।

আরও পড়ুনঃ ইউএনও ওয়াহিদা খানম ও তার স্বামীকে ঢাকায় বদলি

সাংবাদিকের সাথে অসৌজন্যমূলক আচরণ এবং পেশাগত কাজে বাধা দেয়ায় অনতিবিলম্বে উপজেলা স্বাস্থ্য কর্মকর্তার দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করে তারা বলেন, ঘটনার তদন্ত করে যদি আইনগত ব্যবস্থা নেয়া না হয় তবে কঠোর আন্দোলনের ডাক দেয়া হবে।

উল্লেখ্য, গত রবিবার (১৩ সেপ্টেম্বর) এসএ টিভির ময়মনসিংহ প্রতিনিধি আওলাদ রুবেল ভালুকা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে সংবাদ সংগ্রহে গেলে উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ সোহেলী শারমিন প্রথমে তার সাথে অসৌজন্যমূলক আচরণ করেন এবং এসএ টিভির ক্যামেরা কেড়ে নিয়ে ভেঙে ফেলার চেষ্টা করেন।

640.jpg

এর আগে হাসপাতালে কর্মরত কর্মকর্তা -কর্মচারীদের সাথে অসদাচার করার জন্য স্বাস্থ্য কর্মকর্তার বিরুদ্ধে মানববন্ধন করা হয়েছে।