Bangladesh

এবার প্রাইভেটকারের স্টিয়ারিং থেকে ইয়াবা উদ্ধার ময়মনসিংহ ডিবি পুলিশ

ময়মনসিংহে গোয়েন্দা পুলিশ ডিবি অভিযান চালিয়ে এবার প্রাইভেটকারের স্টিয়ারিং এর ভিতর থেকে ইয়াবা ৩’শ পিছ ইয়াবাসহ ২ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে। এ ঘটনায় একটি প্রাইভেটকার জব্দ করা হয়। অপরদিকে ভালুকা উপজেলায় অভিযান চালিয়ে ২৫০ গ্রাম গাঁজাসহ আরো দুইজন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে ডিবি পুলিশ।

আরও পড়ুন : সাতহ্মীরা এনজিও আইনজীবীদের মধ্যে মতবিনিময় সভা

সোমবার (২১ সেপ্টেম্বর) বিকেলে জেলা গোয়েন্দা পুলিশের ওসি মো. শাহ কামাল আকন্দ এই খবরের সত্যতা নিশ্চিত করেছেন।সোমবার (২১ সেপ্টেম্বর) সকালে পুলিশের উপ-পরিদর্শক (এসআই) আনোয়ার হোসেনের নেতৃত্বে কোতোয়ালী থানা এলাকায় মাদক উদ্ধার অভিযান পরিচালনা করা হয়। পরে সদর উপজেলার চুরখাই টু পাড়াইল সড়কে ১টি প্রাইভেটকার আটক করা হয়। এ সময় ওই গাড়ীতে তল্লাশী চালিয়ে স্টিয়ারিং এর ভিতর থেকে ৩’শ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে পুলিশ।

সেই সাথে মোঃ সাখাওয়াত হোসেন ওরফে সিজান ওরফে সিজার (২৬) ও মোঃ হামিদুল ইসলাম ওরফে নাহিদ (৩৩) নামে দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়।ডিবির ওসি জানান, একইদিন দুপুরে এসআই মোঃ হাবিবুর রহমানের নেতৃত্বে জেলার ভালুকা থানা এলাকায় মাদক উদ্ধার অভিযান পরিচালনাকালে উপজেলার মল্লিকবাড়ী এলাকা থেকে ২৫০ গ্রাম গাঁজাসহ আরও দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়। তারা হলেন, রনি হাওলাদার (৩০) ও মোঃ আব্দুল করিম (৪০)। গ্রেফতারকৃত আসামীদের বিজ্ঞ আদালতে সোর্পদ করা হয়েছে।

640.jpg