Education

একাদশ শ্রেণিতে নতুন ভর্তিকৃত শিক্ষার্থীদের তিন মাসের বেতন পরিশোধের নির্দেশ

সোমবার মতিঝিল আইডিয়াল স্কুল অ্যান্ড কলেজ থেকে জারিকৃত এক বিজ্ঞপ্তিতে একাদশ শ্রেণিতে নতুন ভর্তিকৃত শিক্ষার্থীদের ক্লাস শুরু করতে তিন মাসের বেতন পরিশোধের নির্দেশ দিয়েছে কলেজ কর্তৃপক্ষ।

মতিঝিল আইডিয়াল স্কুল অ্যান্ড কলেজের অধ্যক্ষ শাহান আরা বেগম স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে বলা হয়, আগামী ২৫ সেপ্টেম্বর থেকে ৩০ সেপ্টেম্বরের মধ্যে রকেটের মাধ্যমে তিন মাসের বেতন (জুলাই, আগস্ট, সেপ্টেম্বর) পরিশোধ করতে হবে। বেতন পরিশোধের পর সাধারণ ও স্টুডেন্ট আইডি নির্ধারণ করা হবে। ক্লাস শুরু করার জন্য স্টুডেন্ট আইডি জরুরি।

আরও পড়ুনঃসফটওয়্যার আপগ্রেড হলেই উচ্চধাপে বেতন প্রাথমিক শিক্ষকদের

সকল ছাত্রী আগামী ২৫ সেপ্টেম্বর থেকে ৩০ সেপ্টেম্বরের মধ্যে কলেজে এসে ড্রেসের মাপ দেবে এবং ১৫ অক্টোবর থেকে ২০ অক্টোবরের মধ্যে রেজিস্ট্রেশনের জন্য কলেজ ড্রেস পরিধান করে ছবি দেবের জন্য নির্দেশনা প্রদান করা হয় বিজ্ঞপ্তিতে।

এ বিষয়ে জানতে চাইলে কলেজের প্রিন্সিপাল শাহান আরা বেগম বলেন, শিক্ষার্থীদের সুবিধার্থে আমরা পুরো বছরের বেতন আদায় না করে তিন মাসের বেতন পরিশোধ করতে বিজ্ঞপ্তি জারি করেছি। বেতন পরিশোধ করে ছাত্রীরা রেজিস্ট্রেশন ও রোল নম্বর সংগ্রহ করবে। বেতন পরিশোধের পর অনলাইন ক্লাসের জন্য আইডি, পাসওয়ার্ড দেয়া হবে বলে আরও জানান তিনি।

640.jpg