Bangladesh Dhaka

নেতাকর্মী‌দের ষড়যন্ত্রমূলক গ্রেফতারের প্রতিবা‌দে পাংশা উপজেলা আওয়ামীলীগের সাংবাদিক স‌ম্মেলন

নেতাকর্মী‌দের ষড়যন্ত্রমূলক গ্রেফতারের প্রতিবা‌দে পাংশা উপজেলা আওয়ামীলীগের সাংবাদিক স‌ম্মেলন

রাজবাড়ী প্র‌তি‌নি‌ধিঃরাজবাড়ীর পাংশা উপজেলা আওয়ামীলীগের প্রবীন নেতা জজ আলী বিশ্বাস সহ কসবাসাজাইল ইউ‌নিয়‌নের ৩৭ জন আওয়ামী লীগ নেতাকর্মী‌কে ষড়যন্ত্রমূলক ভা‌বে গ্রেফতার ক‌রে মিথ্যা ডাকা‌তি মামলা দি‌য়ে শা‌রি‌রিক ভাবে নির্যাতন করে আওয়ামী লী‌গের ভাবমূ‌র্তি বিনষ্ঠ করার প্রতিবা‌দে সাংবাদিক স‌ম্মেলন অনু‌ষ্ঠিত হ‌য়ে‌ছে।
সাংবাদিক সম্মেলনে উপজেলা আওয়ামীলীগের নেতারা লিখিত বক্তব্যে বলেন , পুলিশ বাহিনী রাজবাড়ী জেলায় সন্ত্রাসীদের ভুমিকায় অবতীর্ণ হয়েছে এবং পুলিশের স্বর্গরাজ্য প্রতিষ্ঠিত হয়েছে।
পুলিশ কর্তার যা ইচ্ছা তা জনগনের উপর বাস্তবায়ন করছেন।
রাজবাড়ী জেলা পুলিশের এহেন কর্মকান্ডের ফলে রাজবাড়ী জেলার সাধারন জনগন আজ আতঙ্কিত ‘। যেখানে আজ রাজবাড়ী ২ আসনের সংসদ সদস্য তার কঠোর প্রচেষ্টায় পাংশা,কালুখালী ও বালিয়াকান্দি সন্ত্রাস মুক্ত হয়েছে।
সেখানে আজ সন্ত্রাসীরা এলাকায় নাই কিন্তু পুলিশের কর্মকান্ড জনগনের কাছে এটাই প্রতিয়মান হচ্ছে,পুলিশ বাহিনী রাজবাড়ী জেলায় সন্ত্রাসীদের ভুমিকায় অবতীর্ণ হয়েছে এবং নিরিহ সাধারন মানুষের প্রতি অনৈতিক ও স্বরযন্ত্র মূলক কর্মকান্ড করে যাচ্ছে।
তাই এ ধরনের জনবিরোধী কর্মকন্ডের ফলে উদ্ভুত পরিস্থিতির জন্যে দায় দ্বায়িত্ব পুলিশের উপরেই বর্তাবে বলে সাংবাদিক সম্মেলকে উপজেলা আওয়ামীলীগের নেতারা উল্লেখ করেন।
তাই পাংশা উপজেলা আওয়ামীলীগ রাজবাড়ী জেলা পুলিশ কর্তার অনৈতিক ও ষড়যন্ত্র মূলক কর্মকান্ডের জন্যে পুলিশের উর্দ্ধতন মহলে এবং স্বরাষ্ট্র মন্ত্রনালয়ে দ্বায়িত্বশীল কর্মকর্তাদের উক্ত ঘটনার সুষ্ঠ তদন্ত করে দোষি পুলিশ কর্তার বিরুদ্ধে দৃষ্টান্ত মূলক শাস্তি প্রদানের জন্যে জোর দাবী করেন।

640.jpg

আরও পড়ুন ঃরাজবাড়ীর পাংশার বাহাদুরপুর বাজারে ৬৪৫ বস্তা চালের মালিকানা নিয়ে ধুম্রজাল
বৃহস্পতিবার দুপুরে পাংশ‌া উপ‌জেলা আওয়ামীলী‌গের দলীয় কার্যাল‌য়ে পু‌লি‌শের এরুপ কর্মকা‌ন্ডের ধিক্কার ও ঘৃণা প্রকাশ করা হয় এবং সেই সাথে দলীয় নেতাকর্মীদের বিরু‌দ্ধে মিথ্য‌া মামলা দি‌য়ে হয়রা‌নির প্রতিবাদে এ সাংবা‌দিক স‌ম্মেলন অনু‌ষ্ঠিত হয়।

সাংবা‌দিক স‌ম্মেল‌নে লি‌খিত বক্তব্য পাঠ ক‌রেন, পাংশা উপ‌জেলা আ‌ওয়ামী লী‌গের সাধারন সম্পাদক ডাঃ এএফএম স‌ফিউ‌দ্দিন আহ‌মেদ পাতা।

এসময়, পাংশা উপ‌জেলা আওয়ামী লী‌গের সভাপ‌তি খন্দকার সাইফুল ইসলা‌ম ব্যুরোর সভাপ‌তি‌ত্বে উপ‌স্থিত ছি‌লেন, জেলা আওয়‌ামী লী‌গের সাংগঠ‌নিক সম্পাদক আ‌জিজুল বাড়ী ফ‌টিক, স‌রিষা ইউ‌পি চেয়ারম্যান আজমল আল বাহার,বাহাদুর পুর ইউনিয়নের চেয়ারম্যান শাকিল আহম্মেদ,হাবাসপুন ইউনিয়নের চেয়ারম্যান আব্দুল আলিম প্রমূখ।