Bollywood বিনোদন

ঝুলন্ত অবস্থায় মৃতদেহ পেলে জানবেন আত্মহত্যা করিনি, দাবি পায়েল

গেলো শনিবার একটি সাক্ষাৎকারে অভিনেত্রী পায়েল ঘোষ দাবি করেন তাকে যৌন হেনস্থা করেছেন পরিচালক অনুরাগ কাশ্যপ। আর তারপরেই বলিউড জুড়ে যুদ্ধ শুরু হয়। পরের দিনই অভিনেত্রীর অভিযোগ খণ্ডন করতে একাধিক টুইট করেন অনুরাগ। 

কিন্তু পায়েল নিজের বক্তব্যে অনড় থাকেন এবং পরের দিনই অনুরাগের বিরুদ্ধে থানায় মামলা করেছেন বলেও জানা গিয়েছে। যদিও অনুরাগের উপর করা অভিযোগকে গুরুত্ব দিতে নারাজ বলিউডের মহিলা অভিনেত্রীরা। আর তাতেই বেশ ভয় পেয়েছেন পায়েল। শুধুমাত্র কঙ্গনা ছাড়া বলিউডের তরফে তার পাশে কেউ উপস্থিত।

তাই পায়েল মনে করছেন বলিউডের মাফিয়ারা তাকে খুন করতে পারেন। এদিন পায়েল জানিয়েছেন, কিছুদিন আগেই আমি অনুরাগের পর্দা ফাঁস করে দিতে এক সাক্ষাৎকার দিই। এখন দেখছি ওই চ্যানেলটি অনুরাগের থেকে অনুমতি চাইছে সাক্ষাৎকারটি দেখাবে বলে। আমি সবাইকে জানাতে চাই, যদি আমার মৃতদেহ কেউ ঘরে ঝুলন্ত অবস্থায় পান তাহলে ভাববেন না যে আমি আত্মহত্যা করেছি। সকলেই এবার আমার ক্ষতি করবে। 

এই ঘটনার জন্য অনুরাগ তিনদিন আগেই ওই নায়িকাকে আইনি নোটিশ পাঠিয়েছেন। নিজের মন্তব্যে রিচা চাড্ডা, হুমা কুরেশির নাম জড়িয়েছেন পায়েল। যার জন্য রিচা ব্যক্তিগতভাবে একটি মামলা করেছেন পায়েল ঘোষের নামে। অপরদিকে বলিউড থেকে শুধুমাত্র কঙ্গনা রানাউত পাশে দাঁড়িয়ে অনুরাগের বিরুদ্ধে তোপ দেগেছেন টুইটারে।

640.jpg