Bollywood বিনোদন

মাদককাণ্ড , নজরদারিতে বলিউডের আরও ৩৯ জন

অভিনেতা সুশান্ত সিং রাজপুত হত্যার তদন্তে নেমে বলিউড পাড়ায় মাদকের বিশেষ আখড়া খুঁজে পেয়েছে ভারতের নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর (এনসিবি)। সেই সূত্রেই বেরিয়ে আসে রিয়া চক্রবর্তী, শৌভিক, স্যামু্য়েল মিরান্ডা, দীপেশ সাওয়ান্তের নাম।

মাদকের মূল খুঁজতে গিয়ে বলিউডের অন্দরে যেতে হয় এনসিবিকে। বেরিয়ে আসে আরও কয়েকজন তারকার নাম। হাজিরা দিতে বলা হয়- দীপিকা পাড়ুকোন, শ্রদ্ধা কাপুর ও সারা আলি খানের মতো বাঘা অভিনেত্রীদের।

আরও পড়ুন : মুজিববর্ষ উপলক্ষে নির্মিত হয়েছে স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র ‘আমার বাবার নাম’

প্রথম সারির এসব নায়িকাদের এনসিবির পক্ষ থেকে বিশেষ সমন পাঠানো হয়েছে। ‌ এরা একে একে এনসিবির কাছে হাজিরা দেবেন বলেও মনে করা হচ্ছে। কিন্তু এনসিবি এখানেই থেমে থাকছে না।

তারা মনে করছে, বলিউডের অন্দরে অনেকদূর পর্যন্ত এই মাদকের প্রবেশ ঘটেছে। সেই কারণেই আরও বলিউডের আরও ৩৯ জনের ওপর নজর রাখছে এনসিবি।

এনসিবির কাছে যে ৩৯টি নাম রয়েছে। এর মধ্যে ১৬ থেকে ২০ জন সরাসরি টেলিভিশন ইন্ডাস্ট্রির সঙ্গে যুক্ত। এরা আবার সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর তদন্তেও কোনো না কোনোভাবে যুক্ত বলে জানিয়েছে তদন্তকারী সংস্থার সূত্র। কিন্তু এই ৩৯ জনের মধ্যে কী বলিউডের বড় তারকাদের নাম রয়েছে? সে বিষয়ে স্পষ্ট করে কিছু বলেনি এনআইএ।

640.jpg

এদিকে আজই দীপিকার পাড়ুকোন মুম্বাইয়ে পা রেখেছেন। দীপিকার স্বামী রণবীর সিং আবেদন করেছেন, তাকেও জেরায় সঙ্গে থাকতে দিতে। কারণ, দীপিকা বারবার করে মানসিকভাবে অসুস্থ হয়ে পড়ছেন।