Bollywood বিনোদন

মাদক মামলার দীপিকা পাড়ুকোনের পর এবার এনসিবি’তে শ্রদ্ধা কাপূর

সুশান্ত সিং রাজপুত হত্যার মাদক মামলায় দীপিকা পাড়ুকোনের পর এবার নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর (এনসিবি)  দফতরে পৌঁছালেন শ্রদ্ধা কাপূর। শনিবার (২৬ সেপ্টেম্বর) সকাল ১২টায় মুম্বাইয়ের এনসিবি এসআইটি অফিসে প্রবেশ করতে দেখা যায় অভিনেত্রীকে।

শনিবার (২৬ সেপ্টেম্বর) ভারতীয় সংবাদমাধ্যম আনন্দবাজারের একটি প্রতিবেদনে এ তথ্য জানানো হয়েছে। একইদিন এনসিবির দফতরে পৌঁছাবেন সারা আলি খান। ইতিমধ্যেই মুম্বাইয়ের বাড়ি থেকে এনসিবি’র দফতরের উদ্দেশে রওনা দিয়েছেন তিনি।

প্রতিবেদনে বলা হয়েছে, শনিবার (২৬ সেপ্টেম্বর) সকাল ১১টায় জিজ্ঞাসাবাদের জন্য এনসিবি’র দফতরে পৌঁছানোর কথা ছিল শ্রদ্ধার। কিন্তু কেন্দ্রীয় তদন্তকারী দলটির থেকে তিনি  সময় চেয়ে নেন তিনি। সেই হিসাবেই সকাল ১২টায় এনসিবি’র দফতরে পৌঁছান তিনি। সারা আলি খানের আসার কথাও ছিলো সকাল ১২ টায়।

সূত্রের বরাত দিয়ে বলা হয়েছে, সারা এবং শ্রদ্ধা দু’জনেই শনিবার (২৬ সেপ্টেম্বর) সকালে তাদের পারিবারিক আইনজীবীর সঙ্গে মিটিং করেছেন। শুক্রবার (২৫ সেপ্টেম্বর) অর্থাৎ গতকাল দীপিকা এবং রণবীর শহরের একটি ফাইভস্টার হোটেলে নামকরা আইনজীবীর সঙ্গে কয়েক ঘণ্টা ধরে আলোচনা করেছেন।


আরও পড়ুনঃবলিউড মাদক মামলা: এনসিবি অফিসে পৌঁছেছেন দীপিকা পাড়ুকোন

সুশান্ত সিং রাজপুতের হত্যার তদন্তে যে মাদক মামলা হয়েছে তাতে দীপিকার পাশপাশি উঠে এসেছে শ্রদ্ধা কাপূর, সারা আলি খান এবং রাকুল প্রীত সিং এর নামও। শুক্রবার (২৫ সেপ্টেম্বর) রাকুল প্রীতকে চার ঘণ্টা জিজ্ঞাসাবাদ করেছে এনসিবি। জিজ্ঞাসাবাদে রাকুল প্রীত জানিয়েছেন, রিয়ার সঙ্গে তার যে মাদক সংক্রান্ত চ্যাট প্রকাশ্যে এসেছে তা সত্যি। তবে তিনি নিজে কোনদিনও মাদক নেননি।

সুশান্তের প্রাক্তন ট্যালেন্ট ম্যানেজার জয়া সাহার সঙ্গে শ্রদ্ধা কপূরের মাদক সংক্রান্ত একটি চ্যাট প্রকাশ্যে আসতেই এনসিবি’র নজরে আসেন শ্রদ্ধা। সেই চ্যাটে জয়া শ্রদ্ধাকে লিখেছিলেন, “সিবিডি অয়েল তোমার জন্য সংগ্রহ করে রেখেছি। পাঠিয়ে দেব”। প্রত্যুত্তরে শ্রদ্ধা লেখেন, “ধন্যবাদ। আমি এসএলবির সঙ্গে দেখা করতে আগ্রহী। “ 

640.jpg

এর আগে, শনিবার (২৬ সেপ্টেম্বর) সকালে মাদক মামলায় জিজ্ঞাসাবাদের জন্য মুম্বাইয়ে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর (এনসিবি) দফতরে এসেছেন অভিনেত্রী দীপিকা পাড়ুকোন। সুশান্ত সিং রাজপুতের হত্যার তদন্তে মাদক মামলায় দীপিকার নাম উঠে আসার কারণে অভিনেত্রীকে ডেকে পাঠিয়েছিল এনসিবি। দীপিকার ম্যানেজার কারিশ্মা প্রকাশও একইদিন আবারও এনসিবির দফতরে এসেছেন। দু’জনকে মুখোমুখি বসিয়ে জিজ্ঞাসাবাদ করা হতে পারে বলে ধারণা করা হচ্ছে।

দীপিকা উৎকণ্ঠায় ভোগেন বলে জিজ্ঞাসাবাদের সময় স্বামী রণবীর সিং তার সঙ্গে থাকতে চেয়েছেন বলে গতকাল শোনা গিয়েছিল। তবে এমন কোন অনুরোধ তাদের কাছে এসে পৌঁছায়নি বলে জানিয়েছেন তদন্তকারীরা। দীপিকা একাই এসেছেন জিজ্ঞাসাবাদের জন্য, তার সাথে রণবীরকে দেখা যায়নি।