Bangladesh Dhaka

সাভারে গ্যাস বিস্ফোরণের দগ্ধ দুজনের মৃত্যু

সাভারে একটি বাসায় তিতাস গ্যাসের অবৈধ লাইনের ছিদ্র দিয়ে বের হওয়া গ্যাস-বিস্ফোরণে দগ্ধ হয়ে চিকিৎসাধীন অবস্থায় দুজন মারা গেছেন। শুক্রবার বিকেলে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তারা মারা যান। গত বুধবার দিবাগত রাতে সাভারের হেমায়েতপুরের যাদুরচর এলাকায় এ বিস্ফোরণের ঘটনা ঘটে। দগ্ধ অপর একজন আশঙ্কাজনক অবস্থায় চিকিৎসাধীন আছেন। নিহত দুজন হলেন- কুষ্টিয়ার সাইফুল ইসলাম (৩০) ও গোপালগঞ্জের ফরিদ হোসেন (২০)। আশঙ্কাজনক অবস্থায় চিকিৎসাধীন যুবকের নাম হাবিবুর রহমান (৩০)। এরা সকলেই টাইলস মিস্ত্রী বলে জানা গেছে।

বাল্টিক সাগরে মার্কিন যুদ্ধবিমানকে প্রতিহত করল রাশিয়া

ট্যানারি পুলিশ ফাঁড়ির পরিদর্শক জাহিদুল ইসলাম জানান, সাইফুল, ফরিদ ও হাবিবুর যাদুরচর গ্রামের মাসুদ মিয়ার দ্বিতীয় তলা বাড়ির নিচতলার একটি কক্ষে ভাড়া থাকতেন। গত বুধবার দিবাগত রাত ৩টার দিকে ওই ঘরে তিতাসের লাইনের ছিদ্র থেকে বের হওয়া গ্যাসের বিস্ফোরণে তারা তিনজনই মারাত্মক দগ্ধ হন। মুমূর্ষ অবস্থায় তাদের শেখ হাসিনা বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার বিকেলে সাইফুল ও ফরিদ মারা যান। 

640.jpg

এই পুলিশ কর্মকর্তা আরো জানান, মাসুদ মিয়ার বাড়ির গ্যাসের লাইনটি অবৈধ। এ কারণে ঘটনার পর কাউকে না জানিয়ে গোপনে দগ্ধ ব্যক্তিদের হাসপাতালে নেওয়া হয়। এরপর পরিবারের সদস্যদের নিয়ে বাড়ির মালিক পালিয়ে যান।