বিনোদন

তানভীর তারেকের ‘রাতাড্ডা’য় এবারের অতিথি খালেদ মুহিউদ্দীন

জনপ্রিয় উপস্থাপক ও সংগীতশিল্পী তানভীর তারেকের ‘রাতাড্ডা’য় এবারের অতিথি বরেণ্য সংবাদব্যক্তিত্ব খালেদ মুহিউদ্দীন। প্রতি সোমবার জাগো এফএম ৯৪.৪ এ তানভীর তারেকের গ্রন্থনা ও উপস্থাপনায় প্রচার হয় ‘রাতাড্ডা উইথ তানভীর’।

টানা ৩ বছর অনুষ্ঠানটি সরাসরি দর্শক শ্রোতাদের কাছে একটি জনপ্রিয় নাম। এর ভেতরে করোনাকালীন সংকটে ৫ মাস বন্ধ থাকার পর শুরু হয়েছে এর দ্বিতীয় সিজন।

তানভীর তারেক বলেন, ‘আমরা যারা গণমাধ্যম কর্মী হিসেবে উপস্থাপনার টুকটাক চর্চা করি তাদের কাছে খালেদ মুহিউদ্দীন একজন আইকনের নাম। যার ভাবনা, বাচনভঙ্গি, উপস্থাপনার ঢং আমরা ফলো করি প্রতিনিয়ত। অনেকদিন ধরেই প্রিয় এই মানুষটিকে নিয়ে আড্ডার প্ল্যান করছি। কিন্তু তার ভীষন ব্যস্ততার কারণে সময় সুযোগ একসাথে হয়ে উঠছিল না।

৫ অক্টোবর সোমবার রাতাড্ডায় তার এই বিস্তৃত গণমাধ্যম নিয়ে ভাবনা, দিকনির্দেশনা বা আগামীর প্রত্যাশা কিংবা আশংকার গল্প শুনব। পাশাপাশি মানুষটার ব্যক্তিজীবনের কিছু গল্প শুনতে চাইব। আশা করছি রাতাড্ডা সেশনের একটি বিশেষ এপিসোড হবে এই পর্বটি।’

গণমাধ্যমব্যক্তিত্ব খালেদ মুহিউদ্দীন এ প্রসঙ্গে বলেন, ‘তানভীর তারেক এই মিডিয়া অঙ্গনে পরিচিত মানুষ। এই মাহমারিকালে আমাদের বেশ ক’বার ভার্চুয়ালি কথা হয়েছে। কিন্তু আড্ডার সময় দিতে পারিনি। আমি প্রথমে তাকে বলেছিলাম যে আপনি গ্ল্যামার জগতের যত জনপ্রিয় মানুষকে আনেন; তাতে আমার-আপনার আড্ডা কী কেউ শুনবে বা দেখবে?

640.jpg

পরে আমার প্রতি তার অনুরাগ দেখে অবাকই হয়েছি। অবশেষে তার জনপ্রিয় একটি অনুষ্ঠানে আড্ডা দেব। আশা করি ভালো একটা সময় কাটবে।’

প্রসঙ্গত, গণমাধ্যম ব্যক্তিত্ব খালেদ মুহিউদ্দীন বর্তমানে জার্মানভিত্তিক আন্তর্জাতিক গণমাধ্যমের বাংলা বিভাগের প্রধান হিসেবে দায়িত্ব পালন করছেন।